• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাধবপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ও গাঁজা উদ্ধার করেন বিজিবি মধুপুরে আদিবাসীর ভূমি দখলমুক্তের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা গৌরীপুরে ৫৭টি ম-পে শারদীয় দুর্গাপূঁজার আয়োজন বোয়ালমারীতে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ১০ ভোমরা বন্দর দিয়ে আরও ৭০ মেট্রিকটন পেঁয়াজ আমদানি ফুলবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন বকশীগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত বকশীগঞ্জ কারিতাসের সামর্থ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত সিংগাইরে চেতনা নাশক আতঙ্ক, দুবৃর্ত্তরা দু’পরিবারকে অজ্ঞান করে লুটে নিল ২ লাখ টাকা

ছাত্রদলের ৩টি ইউনিট কমিটিকে প্রত্যাখ্যান

কামরুল ইসলাম শিপু, গোলাপগঞ্জ, সিলেট
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫৯ pm
                             
                                 

গোলাপগঞ্জের ৩টি ইউনিটের ছাত্রদলের নতুন কমিটিকে প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীরা।  বৃহস্পতিবার বিকেলে ঢাকাদক্ষিণে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রদল নেতা জাহেদ আহমদ মান্না।
লিখিত বক্তব্যে তিনি বলেন, নতুন কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে ব্যক্তি স্বার্থের পকেট কমিটি করা হয়েছে। শুধু তাই নয় বিগত সময়ের আন্দোলন সংগ্রামে যারা রাজপথে সংগ্রাম করেছে, কারানির্যাতিত হয়েছে এবং রাজনৈতিক একাধিক মামলার আসামী হয়েছে এমন নেতাকর্মীদের যথাযথ পদে মূল্যায়ন করা হয়নি।
লিখিত বক্তব্যে তিনি আরো অভিযোগ করে বলেন,  অনেকে ছাত্র নই, অনেকে বিবাহ করে বাচ্চা সন্তানের জনক, আবার অনেকে দীর্ঘ দিন প্রবাসে থেকে  তারাও গোলাপগঞ্জের ৩টি ইউনিটের কমিটিতে গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছে। অছাত্র, দলছুট ও কতিপয়দেরকে কমিটিগুতে অন্তভূক্তি করা হয়েছে যা-দলীয় গঠনতন্ত্রের পরিপন্থি। তা দেখে ত্যাগী নেতাকর্মীরা হতবাক হয়েছেন। তাই ভারসাম্যহীন অছাত্রদের নিয়ে গঠিত পকেট কমিটি থেকে অনেকে পদত্যাগে বাধ্য হয়েছেন। তারা অতি সত্তর গোলাপগঞ্জ উপজেলার ৩ ইউনিটের পকেট কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়ার জোর দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা ফখরুল ইসলাম শাকিল, সুজন আহমদ সুনু, , কামিল তালুকদার, সুবেদ আহমদ, তোফায়েল আহমদ সুমেল,  সুয়েদ আহমদ, এমরান আহমদ, নাদির আহমদ, সুলতান আহমদ,মোস্তাক আহমেদ,  নিশাত মোস্তাফা ইনান, রাসেল আহমদ, অলি আহমেদ,মোস্তাক চৌধুরী, জাকির চৌধুরী, জাহিদুল রিপন, মামুন আহমদ, নজরুল ইসলাম,  সায়েম আহমদ, জাকির হোসেন, শুভ আহমদ, লাব্বির আহমদ, জাফরুল আহমদ , সায়মন আহমদ , সায়েক আহমদ , ওয়ালিদ আহমদ , তোফাজ্জল আহমদ , রাজীদ আহমদ , খয়রুল আহমদ , জুনেদ আহমদ , তোফাজ্জল আহমদ  প্রমুখ।
উল্লেখ্য, গত বুধবার রাতে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।  সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ট এ তিনটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
আহবায়ক কমিটির উপজেলা ছাত্রদলের আহবায়ক  তানজিম আহাদ ও  সদস্য সচিব ফাহিম চৌধুরী, পৌর ছাত্রদলের আহবায়ক
তারেক আহমদ চৌধুরী ও সদস্য সচিব মাফরুজ আলম  টিপু এবং ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক কামিল আহমদ তালুকদার ও সদস্য সচিব মতিউর রহমান মোমিনের নাম ঘোষণা করা হয়।
সংবাদটি শেয়ার করুন
  • 25
    Shares


এই বিভাগের আরো খবর