• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরী উদ্ধার

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৫:০৪ pm
                             
                                 

জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে পিবিআই জামালপুরের পুলিশ সুপার এম. এম. সালাহ উদ্দীন জানান, গত ১মার্চ জামালপুর পৌর শহরের শেখেরভিটার শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখা থেকে দুই কিশোরী মিম আক্তার সোনিয়া (১৪) ও মিনি (১৩) বাইরে খেলাধুলা করার সময় পালিয়ে যায়। পরে মিনির মা মিনারা বেগম গত ১৬ মার্চ জামালপুর শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এ একটি মামালা দায়ের করেন।

পিবিআইকে মামলার তদন্তভার দেয়া হলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গতকাল শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। আজ রবিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে, মিম আক্তার সোনিয়া প্রোরোচনা দিয়ে মিনিকে নিয়ে পালিয়ে যায়।

মিম আক্তার সোনিয়াকে ফেব্রুয়ারী মাসে গাজীপুর থেকে জামালপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখায় পাঠানো হয়, তখন সে তার পরিচয়ে উল্লেখ করে তার বাবার নাম দুলাল (৫৫), বাড়ী ময়মনসিংহ জেলার সদর উপজেলার বড়–ইকান্দা গ্রামে। সোনিয়া এর আগেও বিভিন্ন অপরাধের সংস্পর্শে ছিল। জামালপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখায় দেড় বছর ধরে অবস্থান করা আরেক কিশোরী মিনির বাড়ী জামালপুর সদরের চর যথার্যপুর গ্রামে, সে মিজানুর রহমানের মেয়ে। কিশোরী দুইজনের নিখোঁজের ব্যাপারে কারও কোন সংশ্লিষ্টতা না পাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর