• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

জামালপুর জেলা প্রেসক্লাবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার চা চক্র

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : বুধবার, ২৪ মার্চ ২০২১ | ৬:২৩ pm
                             
                                 

জামালপুর জেলা প্রেসক্লাবে জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীনের সাথে সাংবাদিকদের চা চক্র অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এই চা চক্রের আয়োজন করা হয়।
জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সাখাওয়াত ইকরাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, দৈনিক দিনকালের সাংবাদিক মুকুল রানা, নিউজ টুডের এম সুলতান আলম, ইত্তেফাকের শাহ জামাল, ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, নিউজ টুয়েন্টিফোর টিভির তানভীর আজাদ মামুন, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, এনটিভির আসমাউল আসিফ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, উপজেলা প্রশাসন ও সাংবাদিকরা একে অপরের সহযোগী হয়ে এলাকার উন্নয়নে একসাথে কাজ করে যাচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমীনের বিভিন্ন কল্যাণমূখী উদ্যোগের জন্য সর্বস্তরের মানুষের কাছে উপজেলা প্রশাসনের সেবা পৌছে গেছে। চা চক্র অনুষ্ঠানে জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা ছাড়াও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর