• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

জায়গা নেই সাতক্ষীরা মেডিকেলে

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : বুধবার, ২৩ জুন ২০২১ | ৮:১৬ pm
                             
                                 

মঙ্গলবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালসহ কয়েকটি ক্লিনিকের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৯জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ১জন করোনা পজিটিভ।
সাতক্ষীরা করোনা ডেডিকেটেড মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রোগী ভর্তি রয়েছেন ২৫৪জন। এছাড়া ৬টি ক্লিনিকে করোনা ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১৩৮ জন। এরমধ্যে পজিটিভ আছে ৪১জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ৭৮৬ জন পজিটিভ।
জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভ হয়ে মৃত্যুবরণ করেছেন ৬২জন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ২৮১ জনের। এদিকে ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ৮৬জন করোনা পজিটিভ হয়েছে। যার আক্রান্তের হার ৪৫.৭৪ ভাগ।
এদিকে সাতক্ষীরায় লকডাউনের টানা তৃতীয় সপ্তাহের মঙ্গলবার ছিল ৫ম দিন। সকাল থেকে আইনশৃঙখলা বাহিনী কঠোর অবস্থানে থাকায় রাস্তায় ছোট যানবাহন ও মানুষ চলাচল সীমিত দেখা গেছে। করোনার হটস্পট সুলতানপুর বড় বাজার পৃথক করা হয়েছে। লক ডাউনের টানা ১৯দিনে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত সাড়ে ৬ লাখ টাকা জরিমানা আদায় করেছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর