• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৩৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
চরদিঘলদী ইউপিতে আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেনের ইফতার সামগ্রী বিতরন সাতক্ষীরায় খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া চট্টগ্রামে শুরু হলো সিএমপি বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল বোয়ালমারীতে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও কৃষি যন্ত্র বিতরণ আমিন জুয়েলার্সের নির্বাহী পরিচালকের অকাল মৃত্যুতে বোয়ালমারীতে দোয়া মাহফিল ডক্টর মুহাম্মদ তাজুল ইসলামের রোগমুক্তি কামনায় প্রেসক্লাব ফুলবাড়িয়ায় দোয়া সাতক্ষীরায় করোনায় ৩ ঘন্টার ব্যবধানে দুই জনের মৃত্যু ইসলামপুরে যমুনার দূর্গম চরাঞ্চলের দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গৌরীপুরে দোয়া-মাহফিল হিলিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির পরিবারের মাঝে গরু, গোখাদ্য ও গৃহনির্মান সামগ্রী বিতরন

জয়পুরহাটে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ১১

প্রদীপ রায় জিতু, দিনাজপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | ৩:৪৫ pm
                             
                                 

জয়পুরহাটের পুরানাপৈল রেলগেটে বাস-ট্রেন সংঘর্ষে ১১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। দুর্ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। জয়পুরহাট জেলা প্রশাসক শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এখন পর্যন্ত ১১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, পার্বতীপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি রাজশাহীতে যাচ্ছিল। অপরদিকে পাঁচবিবি থেকে ছেড়ে আসা বাসটি জয়পুরহাটে যাওয়ার পথে পুরানাপৈল রেলগেটে উঠে পড়ে। এতে ট্রেনটি ওই বাসকে ধাক্কা দেয়। ফলে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। আহত হন ছয়জন। তাৎক্ষণিক হতাহতের পরিচয় পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর