• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

জয়ের জন্মদিনে যুবলীগ নেতা বায়েজীদের কোরআন খতম ও বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ | ৪:৩৪ pm
                             
                                 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ডিজিটাল বাংলাদেশ নির্মাণের নেপথ্য নায়ক এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুরে কোরআন খতম, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ জয়ের কর্মে আজকের বাংলাদেশ যেন সর্বত্র জয়ময়। বেকারত্ব ছিল বাংলাদেশের তরুণদের জন্য অভিশাপ। সেই অভিশপ্ত জনশক্তিই এখন বাংলাদেশের সম্পদ। এখন তরুণ প্রজন্ম চাইলে নিজেকে চাকরির বাজারে না নিয়েই ঘরে বসে টাকা উপার্জন করতে পারে, হতে পারে উদ্যোক্তা। সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে আমি দেশবাসীর কাছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, তাঁর সুযোগ্য সন্তান সজীব ওয়াজেদ জয় ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের জন্য দোয়া চাই। তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় কোরআন খতম, দোয়া মাহফিল ও বিভিন্ন ধরনের ফলজ ও বনজ মিলিয়ে প্রায় ৫ শতাধিক গাছের ছারা রোপণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এ আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শেখ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও সজীব ওয়াজেদ জয়ের উত্তরোত্তর সফলতা ও দীর্ঘ হায়াত কামনা করেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনায় দেশ ও জনগণের স্বার্থে ভবিষ্যতেও লক্ষ্মীপুর জেলা যুবলীগের সকল প্রকার মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর