• বুধবার, ১২ মে ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ঝিনাইগাতীতে ২ পুলিশ কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত ৫জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন

এ এম আব্দুল ওয়াদুদ, শেরপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ৩ মে ২০২০ | ৮:৩০ pm
                             
                                 

আজ (৩মে রবিবার)শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার করোনায় আক্রান্ত পাঁচ রোগী সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ী ফিরেছেন । তারা হলেন, ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার হারুন উর রশিদ (৩২), ঝিনাইগাতী থানার সাব ইন্সপেক্টর সাইদুল ইসলাম (৪৫), পুলিশ সদস্য তোফায়েল আহাম্মেদ (৪২), কালিনগর গ্রামের শফিকুল ইসলাম সোহাগ (২৫), প্রতাবনগর গ্রামের রহিমা বেগম (৬৫)।

তারা১৪ দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন ছিলেন।আজ দুপুরে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, শেরপুর সদর থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোখলেছুর রহমান, ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) ছরোয়ার হোসেন, এসআই অহিদুজ্জামান (ভারপ্রাপ্ত ওসি), এসআই সাজেদুল ইসলাম, এসআই খোকন চন্দ্র সরকারসহ পুলিশের অন্যান্য সদস্যরা ও সাংবাদিকগণ।

রোগীদের সার্বক্ষণিক খোজ খবর রাখার জন্য পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিনকে ধন্যবাদ জানান। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর পক্ষ থেকে ২ পুলিশ কর্মকর্তাসহ অন্যান্যদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন সাংবাদিকদের জানান, এই পাঁচ রোগী করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়।

চিকিৎসা চলাকালীন সময়ে বার বার তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং বর্তমানে তারা শারীরিকভাবে সুস্থ রয়েছেন। হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর তাদের নিজ নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর