• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

টাঙ্গাইলের ধনবাড়ীতে দরিদ্রদের মাঝে গোস্ত বিতরণ

হাফিজুর রহমান, টাঙ্গাইল
প্রকাশ হয়েছে : রবিবার, ২ আগস্ট ২০২০ | ১০:০৯ pm
                             
                                 

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিভিন্ন বে সরকারী এনজিও, হাসপাতাল ও বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের উদ্যেগে পবিত্র ঈদ উল আযহা তে অসহায় দরিদ্রদের মাঝে কুরবানীর গোস্ত বিতরণ করা হয়েছে।

ধনবাড়ী – মধুপুরের পরিবার ও শিশু কল্যাণ এনজিও ও ধনবাড়ীর বেসরকারী মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান ধনবাড়ী উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ধোপাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ তার এনজিও মাধ্যমে ধনবাড়ী পৌর সভার খাসপাড়া তার নিজ বাসা থেকে খাসপাড়া, কয়াপাড়া ও মিয়া পড়াসহ অন্যান্য এলাকার ও ধোপাখালী ইউনিয়নের প্রায় ২৫’শ পরিবারের মাঝে ঈদের দিন ২ কেজি করে গরুর গোস্ত বিতরণ করেন।

এসময় ধনবাড়ীর স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, ধনবাড়ীর বীরতারা ইউনিয়নের বাশনিয়োগী (কেন্দুয়া)’র সততা বানিজ্যালয়ের মালিক মোজাম্মেল হক মেম্বার তার মরিচের চাতাল মিলের প্রায় ৮৪০ জন দরিদ্র শ্রমিকের মাঝে গরুর গোস্ত বিতরণ করেন। সততা বানিজ্যালয়ের কর্ণধার রাসেল আহম্মেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত থেকে এ গোস্ত বিতরণ করেন।

ধনবাড়ীর বেসরকারী মা ও শিশু হাসপাতালের চেয়ারম্যান ও ধনবাড়ী উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ জানান, পবিত্র ঈদ -উল আযহা তে যেন সকলেই একটুকরা গোস্ত খেতে পারে তাই সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই গোস্ত বিতরণ। সমাজে আমরা যারা বৃত্তবান আছি সকলেরই উচিৎ যে কুরবানীর গোস্ত গরীব অসহায়দের মাঝে সঠিকভাবে বন্টন করে পৌঁছে দেওয়া। যাতে সকলের মাঝেই ঈদের আনন্দ থাকে।

সংবাদটি শেয়ার করুন
  • 36
    Shares


এই বিভাগের আরো খবর