• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ট্রেনের ধাক্কায় গৌরীপুরে অজ্ঞাত মহিলার মৃত্যু

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | ১১:৩৪ pm
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুরে চলন্ত ট্রেনের সাথে ধাক্কা খেয়ে পঞ্চাশোর্ধ এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ডিসেম্বর) বিকালে ময়মনসিংহ-জারিয়া রেলসড়কে উপজেলার ঝিনাইকান্দি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও রেলওয়ে সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে নেত্রকোনার জারিয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী জারিয়া লোকাল ট্রেনটি শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি শেষে গৌরীপুরের উদ্দেশে আসছিল। পথিমধ্যে ট্রেনটি রেলপথের ঝিনাইকান্দি এলাকায় আসতেই ট্রেনের সাথে ধাক্কা খেয়ে অজ্ঞাতনামা এক বৃদ্ধার মৃত্যু হয়। পরে স্থানীয়রা বৃদ্ধার মরদেহ রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

গৌরীপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফ উদ্দিন ভ্ইুয়া দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন কওে লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের পরিচয় শনাক্ত ও দুর্ঘটনার কারণ খোঁজে বের করার চেষ্টা চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর