• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যোগে

ঠাকুরগাঁওয়ে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | ৬:৪৭ pm
                             
                                 

ঠাকুরগাঁওয়ের নবাগত ২২ নং সেনুয়া ইউনিয়নে গরীব, অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেছে মানবিক বাংলাদেশ সোসাইটি।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বিকেলে চৌধুরী হাট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে মানবিক বাংলাদেশ সোসাইটি এর প্রতিষ্ঠাতা ও হক গ্রুপের চেয়ারম্যান আদম তমিজী হক অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন।

আদম তমিজী হক বলেন, গত কয়েক দিনের ব্যবধানে দেশের অনেক অনেক অঞ্চলে হাড়কাপানো শীত জেঁকে বসেছে। এই শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। তাই আজ আপনাদের পাশে আমি দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি আরও বলেন, দেশের বর্তমান এই করোনা পরিস্থিতির মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী সকলের পাশে সকলকে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন।

গরীব মানুষ যেন কোনোভাবেই শীতে কষ্ট না পান,সে জন্য আজ মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে এ চেষ্টা ।মোস্তাফিজুর রহমান রিপন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান মনির , উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক প্রাপ্ত পরিষদের সহ-সভাপতি মেহেদী আহসান উল্লাহ চৌধুরী, নবাগত ২২ নং সেনুয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক রবিউল আলম রবি সহ মানবিক বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আসাদুজ্জামান রনি সভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি ঠাকুরগাঁও জেলা শাখা।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর