• রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় ৪০০ বছরের পুরাতন স্বর্ণ স্বদৃশ্যের রাধা-রানী মুর্তি উদ্ধার শ্যামনগরে মাদক ইভটিজিং বাল্য বিবাহ প্রতিরোধে থানা পুলিশের সভা সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে সম্মিলিত সাংবাদিক ঐক্য পরিষদের বাপী-সুজন প্যানেল বিজয়ী চুয়েটে তিনদিনব্যাপী পুরকৌশল বিষয়ক আন্তর্জাতিক কনফারেন্স সম্পন্ন তাহিরপুর সীমান্তে মদসহ ১ ব্যবসায়ী গ্রেফতার দেশের নদ-নদীর প্রাণ ফিরিয়ে আনার কাজ করে যাচ্ছে সরকার -পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রতারণা মামলায় গ্রেফতার নাচোলের মিলন ইবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের নতুন সভাপতি নিয়োগ সিংগাইরে স্ত্রী হত্যার দায় স্বীকার করলেন স্বামী রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন

ঠাকুরগাঁওয়ে আগুন লেগে ঘর পুড়লো শ্রমিকের

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১ | ৮:২০ pm
                             
                                 

ঠাকুরগাঁওয়ে হেলাল উদ্দীন নামের এক শ্রমিকের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। তিনি স্থানীয় একটি ময়দা কারখানায় কাজ করেন।

রবিবার দুপুর ২ টার সময় সদর উপজেলার মোহম্মদপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

হেলাল উদ্দীন বলেন, আগুন লাগার সাথে সাথে স্থানীয়রা প্রাথমিকভাবে আগুন নেভাতে আপ্রাণ চেষ্টা করে পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা এসে আগুন পুরোপুরি নিভিয়ে দেয়। অগ্নিকান্ডে আমার একটি রান্নাঘর একটি গোয়াল ঘর, একটি খরি ঘর পুড়ে যায়। এছাড়াও আগুন ছড়িয়ে পড়লে আমার প্রতিবেশী সুলতানের একটি টেলিভিশন আগুনে পুড়ে যায়। এ ঘটনায় কোন মানুষ আহত হয়নি তবে আমার কয়েকটি গবাদি পশু আগুনের আঁচে ঝলসে গেছে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে আসে এবং আগুন নেভাতে সক্ষম হয়। রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর