• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ঠাকুরগাঁওয়ে করোনা পরীক্ষাগারে গাদাগাদি

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ জুলাই ২০২১ | ৭:৪৮ pm
                             
                                 

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের করোনা পরীক্ষাগারে করোনা পরীক্ষা করতে আসা রোগীদের গাদাগাদি করতে দেখা যায়। গতকাল রোববার সেখানে দেখা যায়, পরীক্ষা করতে আসা দূর দুরান্তের রোগীদের ভীড় জমেছে। এতে আক্রান্ত না হলেও আক্রান্ত হওয়াল ঝুকি থাকছে শতভাগ। তার পরও একটি ছোট কক্ষেই ১০-১৫ জন গাদাগাদি করে দাড়িয়ে রয়েছেন করোনার সেম্পল দিতে।

সেম্পল দিতে আসা পরেশ বলেন, আমি ৪-৫ দিন থেকে জ্বর, সর্দিতে ভুগছি। চিকিৎসকেরা আমাকে করোনা পরীক্ষা করতে বলেছেন। এখানে পরীক্ষা করতে এসে ভীড় দেখে মনে হচ্ছে পরীক্ষা না করাই ভাল ছিল। আমার করোনা আছে কিনা আমি জানিনা, এখানে আক্রান্ত না হলেও আক্রান্ত হওয়ার সম্ভাবনা প্রবল। অবশেষে তিনি পরীক্ষা না করিয়েই হাসপাতাল ত্যাগ করেন।

সদর উপজেলার শীবগঞ্জ এলাকার জয়নুল ইসলাম বলেন, আমি টিকিট কেটে সকাল সাড়ে ৮টা থেকে পরীক্ষার জন্য অপেক্ষা করছি, কিন্তু এখন লাইনে দাড়িয়ে শুনি তারা ভিতরে ভিতরে সিরিয়াল নিয়েছে। এখন আর সিরিয়াল নিবেনা। এ সময় অন্ধকার ঘরে মোবাইলের আলো জ্বালিয়ে নামের সিরিয়াল নিতে দেখা যায় কর্তব্যরত একজনকে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার বলেন, রোগীদের গাদাগদি না হওয়ার জন্য বড় যায়গায়, বড় পরিসরে করোনা পরীক্ষার ব্যাবস্থা করা হয়েছে। আমরা তাদের সচেতন থেকে সামাজিক দুরত্ব ও মাস্ক পরা নিশ্চিত করতে বলেছি।

উল্লেখ্য যে, গত ২৪ ঘন্টায় ২৮৬টি নমুনা পরীক্ষার বিপরীতে ১৩২ জনের শরীরে করোনা শনাক্ত হয়। নতুন ৭ জনের মৃত্যুসহ মোট ৯৪ জন আক্রান্ত রোগী মারা যান। জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৭৩৫ জন। এদের মধ্যে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ২ হাজার ২৬১ জন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর