• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৪০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ঠাকুরগাঁওয়ে দুই গ্রাম্য পুলিশকে পেটালেন রিপোর্টাস ইউনিটির সভাপতি

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ জুলাই ২০২১ | ৯:২৮ pm
                             
                                 

ঠাকুরগাঁও সদর উপজেলায় দীপেন চন্দ্র ও সাহাদেব নামের দুইজন গ্রাম্যপুলিশকে মারপিটের অভিযোগ উঠেছে এমদাদুল ইসলাম ভুট্টু নামের এক সাংবাদিকের বিরুদ্ধে।

রোববার (১১জুলাই) রাতে ওই দুই গ্রাম্য পুলিশ এমনি অভিযোগ করেন। এর আগে বিকেলে সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের পুরাতন গড়েয়া বাজারে পথরোধ করে দুই গ্রাম্য পুলিশকে মারপিট করে সাংবাদিক এমদাদুল ইসলাম ভুট্টু।

আহত দুই গ্রাম্যপুলিশ হলেন: – গড়েয়া ইউনিয়নের আরাজি মাটিগাড়া গ্রামের প্রধান চন্দ্র রায়ের ছেলে দীপেন চন্দ্র রায় ও একই গ্রামের শাহাদেব।

অভিযুক্ত এমদাদুল হক ভুট্ট গাজী টেলিভিশন (জিটিভি) ও জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি।

গ্রাম্যপুলিশ দীপেন চন্দ্র রায় অভিযোগ করে বলেন, সারাদেশের মত ঠাকুরগাঁও জেলাতেও কঠোর লকডাউন চলছে। সে লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসনের পাশাপাশি আমরাও কাজ করে যাচ্ছি। শনিবার বিকেলে সরকারের নির্দেশ উপেক্ষা করে পুরাতন গড়েয়া হাটে স্থানীয় ব্যবসায়ী দুলু মিয়া তার দোকান খোলা রাখে। আমরা তাকে দোকান বন্ধ করতে বললে সে উল্টো আমাদের সাথে খারাপ আচরণ করে। এক পর্যায়ে সে তার নিজের দোকান ভাংচুর শুরু করে।

তারা আরো বলেন, এরপর সেখান থেকে চলে আসার পর আমরা গড়েয়া ইউনিয়নের দেউনিয়া বাজারে যাই। সেখান থেকে ফেরার পথে পুরাতন গড়েয়া বাজারে দুলুর ভাই সাংবাদিক এমদাদুল ইসলাম ভুট্টুসহ বেশ কয়েকজন আমাদের পথরোধ করে। এসময় কোন কথা না বলেই আমাকে মারপিট করে। এসময় আমার সহকর্মী শাহাদেব আমাকে বাঁচাতে আসলে তাকেও তারা মারপিট করে। আমার এই ঘটনার বিচার চাই।

এদিকে মারপিটের ঘটনাটি স্বীকার করে সাংবাদিক এমদাদুল ইসলাম ভুট্টু বলেন, দুই গ্রাম্যপুলিশ আমার ভাইয়ের দোকান ভাংচুর করে। এ ঘটনাকে কেন্দ্র করে গ্রাম্যপুলিশের সাথে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজওয়ানুল শাহ রোদো শাহ বলেন, দুই গ্রাম্য পুলিশকে সাংবাদিক ভুট্টু এভাবে মারপিট করবে এটা ঠিক হয়নি। কারণ ঐ দুই গ্রাম্যপুলিশ সরকারি কাজই করছিল। তাদেরকে আইনগত ব্যবস্থা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে এখণ পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর