• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ঠাকুরগাঁওয়ে রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৭ পরিবার

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : সোমবার, ২ আগস্ট ২০২১ | ৪:৫৩ pm
                             
                                 

ঠাকুরগাঁও শহরের মুন্সিরহাট এলাকায় রাস্তা বন্ধ করে ৭টি পরিবারকে অবরুদ্ধ করার অভিযোগ উঠেছে প্রতিবেশি এরশাদ আলীর বিরুদ্ধে। আর এতে বিপাকে পড়েছে ওই পরিবারগুলো।

রোববার ঠাকুরগাঁও পৌরসভার ১০ নং ওয়ার্ডের মুন্সিরহাট এলাকায় এ ঘটনায় ঘটে। আর এই অভিযোগটি করেন এরশাদ আলীর প্রতিবেশি নাজমুল হক।

সরেজমিনে গিয়ে দেখা যায়, চলাচলের জন্য একটি রাস্তা। আর সেই রাস্তার প্রবেশ পথে বালু ফেলে দিয়েছে এরশাদ আলীর পরিবার। এতে ওই রাস্তার বিপরীত দিকে বসবাসরত সুরফাত আলী, আমিরুল হক, সাদেকুল ইসলাম, নাজমুল হক, আলাল, দুলাল ও ফারুক এর পরিবার বিপাকে পড়েছে।

ভুক্তভোগী নাজমুল হক অভিযোগ করে বলেন, দীর্ঘ ৫০ বছর থেকে এই সড়কটির উপর দিয়ে আমরা চলাচল করে থাকি। হঠাৎ করেই প্রতিবেশী এরশাদ আলীর ছেলে ও বউ সকালে সেই সড়কের জমিটি নিজেদের দাবি করে রাস্তাটির প্রবেশ পথে বালু ফেলে আমাদের চলাচাল বন্ধ করে দেয়। এখানে আমরা ৭টি পরিবারের লোকজন অবরুদ্ধ হয়ে আছি। আমরা তাদের বাধা দিতে গেলে তারা আমাদের বিভিন্ন ধরনের হুমকি প্রদান করেন। রাস্তার জমিটি আমাদের পৈত্তিক সম্পত্তি হওয়া স্বত্ত্বেও এরশাদ আলী ও তার পরিবার রাস্তাটি তাদের জমি বলে দাবি করে দখলের চেষ্টা করছে। এর আগের এই এরশাদের পরিবারের লোকেরা আমাদের উপর বিভিন্নভাবে অত্যাচার করেছে।

এদিকে অভিযুক্ত এরশাদ আলী মোবাইল ফোনে বলেন, আমি আমার জমিতে বালু ফেলেছি। তারা দীর্ঘদিন ধরে আমার জমিটি দখল করে রেখেছে। এ নিয়ে বিভিন্ন সময় আলোচনায় বসার ব্যবস্থা করা হলেও তারা বসেনি।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল এবং রাস্তা থেকে বালু সরাতে বলা হয়েছে। এছাড়াও এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর