• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

আসামি রাশেদকে জেল হাজতে প্রেরণ

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের পরিবারের উপর হামলা

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৮ জুন ২০২১ | ১১:০৫ pm
                             
                                 

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা তাকে জেল হাজতে প্রেরণ করেন। এছাড়াও এ মামলার আরেক আসামি রাসেলের জামিন মঞ্জুর করেন আদালত।

আসামি রশিদুল ইসলাম রাশেদ (৪০) ঠাকুরগাঁও শহরের সরকার পাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

গত ২৩ ফেব্রুয়ারি পূর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে সাংবাদিক শাকিলের বাড়িতে প্রবেশ করে তার বাবা মা সহ পরিবারের স্বজনদের কুপিয়ে জখম করে। এ ঘটনায় ঐ দিনেই সাংবাদিক শাকিল বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার বাদি পক্ষের আইনজীবি অ্যাড. মোস্তাক আলম টুলু বলেন, এ মামলার এজাহার ভুক্ত চার নাম্বার আসামি রশিদুল ইসলাম রাশেদ ও ছয় নাম্বার আসামি রাসেল গত ২২ মার্চ হাইকোর্ট থেকে চার সপ্তাহের আগাম জামিন নেয়।

তিনি বলেন মঙ্গলবার (৮জুন) দুপুরে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন পূর্বক জামিন আবেদন করে আসামি রশিদুল ইসলাম রাশেদ ও তার ভাই রাসেল ইসলাম।

এ সময় আদালতের বিচারক এস. রমেশ কুমার ডাগা আসামি রাসেলের জামিন মঞ্জুর করেন এবং আসামি রশিদুল ইসলাম রাশেদের জামিন নামঞ্জুর করে তাকে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এছাড়াও মামলার আরও ৬ জন আসামি কারাভোগের পর আদালতের মাধ্যমে জামিনে রয়েছেন।

ঠাকুরগাঁও কোর্ট ইন্সপেক্টর জাহাঙ্গীর আলম বলেন, আদালতের নির্দেশে সাংবাদিক শাকিলের পরিবারের উপর হামলাকারী এজাহার ভূক্ত আসামি রশিদুল ইসলাম রাশেদকে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভির হাসান তানু বলেন, সাংবাদিক শাকিল ও তার পরিবারের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে আমরা আশা করি আদালতের মাধ্যমে সাংবাদিক শাকিল ও তার পরিবার ন্যায় বিচার পাবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর