• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সভাপতি-সায়েদ, সাঃ সম্পাদক- সজীব

ঠাকুরগাঁওয়ে ‘সামাজিক সংগঠন ওয়ান বাংলাদেশের কমিটি গঠন’

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী ২০২১ | ৯:০৮ pm
                             
                                 

এক তর্জনী এক দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে পথচলা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর ঠাকুরগাঁও জেলা কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে সায়েদ মো: আলী হুসাইকে সভাপতি ও হাসান তারেক সজীবকে সাধারণ সম্পাদক করা হয়।

মঙ্গরবার সকালে সামাজিক সংগঠন সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর আয়োজনে শহরের মানবকল্যাণ পরিষদের প্রশিক্ষণ কেন্দ্রে আলোচনা সভা শেষে ১৯ সদস্য বিশিষ্ট ঠাকুরগাঁও জেলা কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটি।

সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর ঠাকুরগাঁও জেলা কমিটির অন্যান্য সদস্যরা হলেন:- সহ-সভাপতি রবিউল আজম, কোষাধ্যক্ষ ফরিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক তাহিরুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী, মুক্তিযুদ্ধ ও ইতিহাস বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম মিলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক কৃষ্ণ চন্দ্র রায়, মহিলা বিষয়ক সম্পাদক নুর বানু, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদ হাসান প্রিন্স, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক শান্ত রায় এবং সদস্য পদে সফিকুল ইসলাম, অ্যাডভোকেট সফিকুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান প্রফেসর রশিদুল ইসলাম।

এছাড়াও বক্তব্য দেন, সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জ্বলানী-খনিজ প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ড. তোফায়েল আহমেদ, সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. আলম হোসেন, সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’-এর কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মঞ্জুরুল ইসলাম।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বুদ্ধিবৃত্তিক, অসাম্প্রদায়িক এবং সমৃদ্ধ সোনার বাংলাদেশ গঠনে সহায়ক ভুমিকা পালনের লক্ষ্যে সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’ কাজ করে যাচ্ছে।

সভাশেষে সংগঠনের ১৯ সদস্য বিশিষ্ট ঠাকুরগাঁও জেলা শাখার নব-গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুমোদন পত্র তুলে দেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর