• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৪২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগে লক্ষ্মীপুরে ৫ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ৬:৪৬ pm
                             
                                 

লক্ষ্মীপুরে মো. ইসমাইল হোসেন নামে প্রথম শ্রেণীর এক ঠিকাদার ও শ্রমিকলীগ নেতার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদাদাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার দুপুরে অভিযুক্ত ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮/১০ জনকে আসামী করে সদর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা করেন ওই ঠিকাদার।

মামলার আসামীরা হলেন, জেলার সদর উপজেলার পৗর এলাকার ৬নং ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের মৃত হেলাল উদ্দিনের পুত্র মোস্তফা মাহাতাব উদ্দিন সুমন, স্ত্রী উম্মে কুলছুম জেবুন্নেছো, মেয়ে লামিয়া আক্তার, মৃত সফিক উদ্দিনের পুত্র মো. শরিফ উদ্দিন ডিউ ও মহিউদ্দিন সুজন।

বাদির আইনজীবি এড. মো. জহির হোসেন জানান, বিজ্ঞ আদালতের বিচারক মামলাটি আমলে নিয়ে গোয়েন্দা পুলিশের ওসিকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

এজাহার ও অভিযোগ সূত্রে জানা গেছে, মামলার আসামী মোস্তফা মাহাতাব উদ্দিন সুমন কয়েকদিন পূর্বে ঠিকাদার মো. ইসমাইল হোসেনের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এতে অপারগতা প্রকাশ করায় গত ৭ অক্টোবর রাত সোয়া ৯টার দিকে ইসমাইল হোসেনের বাসভবনের অফিস কক্ষে গিয়ে হানা দেয় অভিযুক্তরা। এ সময় তাকে মারধর করে তারা। পুরো ঘটনাটি অফিস কক্ষে থাকা সিসি ক্যামেরার মধ্যে রেকর্ড হয়। এক পর্যায়ে হামলাকারীরা ঠিকাদারকে হত্যাসহ বিভিন্ন হুমকি দিয়ে চলে যায়।

মামলা বাদি ঠিকাদার মো. ইসমাইল হোসেন একই এলাকার মৃত জালাল আহাম্মদ পাঠানের পুত্র। তিনি জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক মানবাধিকার দুর্নীতি বিরোধী সোসাইটির লক্ষ্মীপুর জেলা শাখার চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। এছাড়াও তিনি মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন।

রবিবার দুপুরে শহরের পৌর ভবনের নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, হামলাকারীরা সন্ত্রাসী প্রকৃতির এবং মাদক ব্যবসার সাথেও তাদের সম্পৃক্তরা রয়েছে। ঠিকাদারি করে আমার অর্থিক অবস্থা ভালো হওয়ায় আমার অর্থের দিকে লোভ পড়েছে মোস্তফা মাহাতাবের। চাঁদার টাকার জন্য সে তার দলবল নিয়ে আমার উপর হামলা করেছে। এ ঘটনায় আমি আইনের আশ্রয় নিয়েছি।

সংবাদটি শেয়ার করুন
  • 11
    Shares


এই বিভাগের আরো খবর