• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৩২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ঢাকায় বাসে আগুনের প্রতিবাদে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | ৫:৩৬ pm
                             
                                 

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি ও জামায়াতের অগ্নীসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সমাবেশ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দক্ষিন তেমুহনীতে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগের  সহসভাপতি আলহাজ্ব মিজানুর রহিম, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন পিপি, সদর থানা আওয়ামী লীগের আহবায়ক হুমায়ুন কবির পাটওয়ারী, জেলা যুবলীগের সাবেক আহবায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ, জেলা স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা সম্প্রতি ঢাকায় গণপরিবহনে অগ্নিসংযোগসহ সকল সন্ত্রাসী কার্যক্রমের জন্য বিএনপি জামায়াতকে দোষি করে প্রতিবাদ ও নিন্দা জানায়। একই সাথে এইসকল সন্ত্রাসী কার্যকলাপের জন্য দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ, বৃহস্পতিবার ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচন চলাকালে রাজধানীর বিভিন্ন স্থানে অন্তত ৯টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

সংবাদটি শেয়ার করুন
  • 20
    Shares


এই বিভাগের আরো খবর