• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ধনবাড়ীর বলিভদ্রে ত্রাণ পেল বন্যাকবলিত দরিদ্র পরিবার

হাফিজুর রহমান, টাঙ্গাইল
প্রকাশ হয়েছে : শনিবার, ১ আগস্ট ২০২০ | ১২:৪১ am
                             
                                 

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বলিভদ্র ইউনিয়নের বন্যাকবলিত ১৫০ জন দরিদ্র অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার জিআর এর মাথাপিছু ১০ কেজি করে চাল, তেল, চিনি, ডাল  সহ আরো অন্যান্য শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ৩১ জুলাই ২০) ইং বলিভদ্র ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে   বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ধনবাড়ী  উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা।
এসময় বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে অলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা,  ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেবউন্নাহার লিনা বকল,ট্যাগ অফিসার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জাকির হোসেন, সহ অন্যান্য নেত্রীবৃন্দরা।
এসময় বক্তারা করোনা ভাইরাস  থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি সহ  সকল ধরনের প্রয়োজনীতা তুলে ধরেন।
এসময় বলিভদ্র ইউনিয়নের সচিব, উদ্যেগত্তা ও সকল ইউপি সদস্য সহ স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু এই প্রতিবেদক কে জানান, করোনা ভাইরাস ও বন্যায় যাতে আমার ইউনিয়নের কোন মানুষ না খেয়ে থাকতে হয় সে লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে কাজ করে যাচ্ছি। তবে আমাদের ইউনিয়নের পশ্চিম পাশে ঝিনাই নদী নিচু এলাকা বন্যায় কৃষকের ফসলি ক্ষেতসহ অনেক লোকের বাড়ী ঘরে পানি ওঠেছে। উপজেলা প্রশাসন সহ জেলা প্রশাসনের কাছে  দাবী যাতে আমার ইউনিয়নের ত্রাণ সামগ্রী বাড়ীয়ে দিয়ে যাতে গরীব অসহায় মানুষের সুবিধা হয় এজন্য জোর হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর