• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

মাদারীপুরে গাজা,টাকা সহ মাদক ব্যাবসায়ি আটক

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১ | ৬:১৭ pm
                             
                                 

মাদারীপুর সদরের খাকছাড়া এলাকা থেকে আজ সকালে গাজা,টাকা সহ এক মাদক ব্যাবসায়িকে আটক করেছে র‌্যাব-৮। সে মস্তফাপুর ইউনিয়নের মৃতঃ মোহাম্মদ মাতুব্বর এর ছেলে মোঃ গোলাম মাওলা মাতুব্বর।
তার বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ দুপুরে প্রেসবিজ্ঞপ্তিতে জানায়,র‌্যাব-০৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদারীপুর জেলার সদর থানাধীন খাগছাড়া এলাকায় কিছু অসাধু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে আজ সকাল ১১টার সময় মাদারীপুর জেলার সদর থানার খাগছাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় গোলাম মাওলা মাতুব্বর (৫৫)কে মাদকদ্রব্য গাঁজা,টাকা সহ হাতে নাতে আটক করেন। এসময় আটককৃত আসামীর নিকট হতে ৪২৫ গ্রাম গাঁজা ও মাদক বিক্রিকৃত নগদ ২,৭২০/- টাকা উদ্ধার করা হয়।
সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত গাঁজা অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর