• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৩:৫০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
অননুমোদিতভাবে দেশের বাইরে অবস্থান: চাকরি হারালেন ঢাবির দুই শিক্ষক স্বাস্থ্যবিধি না মানায় করোনার দ্বিতীয় সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলায় আওয়ামীলীগ নেতা মনির হোসেনের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত করোনার ২য় ঢেউ নিয়ে সিএমপির ২৬ নির্দেশনা জারি তালায় গ্রাম আদালতের রিটার্ন রিপোর্ট প্রেরনের উপর প্রশিক্ষন কর্মশালা শ্যামনগরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনুদানের চেক বিতরণ শ্যামনগরে সেবাদানকারী প্রতিষ্ঠানের সংলাপ অনুষ্ঠিত শ্যামনগরে আন্তর্জাতিক স্তন ক্যান্সার সচেতনতা দিবস পালন চট্টগ্রামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার গৌরীপুরে করোনা ভাইরাস মোকবেলায় জনসচেতনমূলক কর্মসূচী পালন

মেহেরপাড়া ইউনিয়নে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ৬:৩৯ pm
                             
                                 

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে নরসিংদী সদর উপজেলা মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের পূজামন্ডপে ও সনাতন ধর্মাবলম্বীদের মাঝে নগদ অর্থ, শাড়ী,লুঙ্গি ও থ্রি-পিস বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২৩ অক্টোবর) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে – মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ ও চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহাবুবুল হাসান এর নিজস্ব তহবিল হতে সহায়তা প্রদান অনুষ্ঠানে নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তাছলিমা আক্তার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদান বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে সবাইকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আইনশৃংখলা বজায় রাখার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান ।
মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহাবুবুল হাসান তার বক্তব্য বলেন, নরসিংদী -২ পলাশ আসনের সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ ভাই এর নির্দেশনায় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ ও আমার নিজস্ব অর্থায়নে আপনাদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান দুর্গাপূজা উপলক্ষে সাধ্যমত আপনাদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। আমি মন করি ধর্ম যার যার উৎস সবার। তাই কোন অশুভ শক্তি যেন এই আনন্দমুখর পরিবেশের বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ দের পাশাপাশি স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনী সহ আপনাদের সবাইকে সর্তক থাকতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম খান।
মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাহাবুবুল হাসান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-নরসিংদী সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার -মহাদেব বাবু,মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ মতিউর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ সুরুজ মিয়া, মোঃদেলোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ কামাল হোসেন,মোঃ আমির হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য বৃন্দ, ছাত্রলীগ নেতা মোঃ রাহাদ, বিদ্যুৎ পাল, সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 20
    Shares


এই বিভাগের আরো খবর