• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৪:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ভালবাসা দিবসে ব্যতিক্রম তাঁরা

আন্তর্জাতিক ডেক্স
প্রকাশ হয়েছে : রবিবার, ১৪ ফেব্রুয়ারী ২০২১ | ৫:৪৭ pm
                             
                                 

ভিন্ন আয়োজনে বিশ্ব ভালোবাসা দিবসে ফেইসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল ’।

সংগঠনটি ভালোবাসা ভাগাভাগি করে নিলো রোগীদের সাথে। আজ রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে সংগঠনটির সদস্যরা ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করে।

স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা কুমুদিনী হাসপাতালের ৫০জন রোগীদের মাঝে ফুল ও ফল বিতরণ করার মধ্য দিয়ে ভালোবাসা দিবসে ভালোবাসা ভাগাভাগি করে নেন তারা।

হাসপাতালে রোগীদের ফুল ও ফল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, দফতর সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মো. জহিরুল হক, গ্রুপের সদস্য মো. ওসমান গনি, মো. মোয়াজ্জেম হোসেন, মো. শাহিন, শফি মিয়া, উজ্জল, মনিরুজ্জামান, মো. ফরিদুল ইসলাম, মো. মনির হোসেন প্রমূখ।

উল্লেখ্য, ‘আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপ’ স্বেচ্ছাসেবীদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক সংগঠন। ২০১৬ সালের প্রতিষ্ঠালগ্ন থেকে অসুস্থ রোগীদের রক্তদান, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়করণ, রক্তদানে উদ্বুদ্ধকরণ, দুস্থ-অসহায় রোগী ও হতদরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে আর্থিক অনুদান প্রদান, বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং ঈদে ছিন্নমূল শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করে আসছে সংগঠনটি।

এছাড়া পরিচ্ছন্নকরণসহ মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।

 

সংবাদটি শেয়ার করুন
  • 11
    Shares


এই বিভাগের আরো খবর