• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

মানবতার সেবায় ‘আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল’

আন্তর্জাতিক ডেক্স
প্রকাশ হয়েছে : সোমবার, ১০ মে ২০২১ | ৬:১০ pm
                             
                                 

 

টাঙ্গাইল মির্জাপুরের গোড়াই ইউনিয়নের সৈয়দপুর আশ্রয়ন প্রকল্পের ৭০ টি পরিবারসহ মোট ১০৬ টি পরিবারের মধ্যে আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল এর পক্ষ থেকে পোলাও এর চাল, চিনি, লাচ্ছি সেমাই ও সয়াবিন তেল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ রিজাউল হক, আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব দেঃ মোঃ আজাদ রহমান, সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝর্না আক্তার, পেকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক, আশ্রয়ন প্রকল্পের সভাপতি মোঃ শুকুর মিয়া, সম্পাদক আব্দুল কাদের মিয়া সহ আইডিয়াল পরিবারের সদস্য আরিয়ান খান ইভান, দেলোয়ার হোসেন, শফি মিয়া, আজমীর আহমেদ, হৃদয় হোসেন, ফরিদুল ইসলাম প্রমুখ।

এসময় স্বাস্থ্য কর্মকর্তা বলেন– আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল এর নানাবিধ কর্মকাণ্ড প্রশংসনীয় ও সাধারণ মানুষের জন্য উপকারী।
ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন— আইডিয়ালের মাধ্যমে যে কোন সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা থাকা সত্ত্বেও আমি উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করতে প্রস্তুত। আইডিয়াল উপজেলার একটি ব্যতিক্রমী ও সর্ব মহলে গ্রহণযোগ্য স্বেচ্ছাসেবী সংগঠন। আমি এর উত্তরোত্তর সাফল্য কামনা করি।

আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব দেঃ মোঃ আজাদ রহমান বলেন— একঝাঁক নিঃস্বার্থ স্বেচ্ছাসেবক নিয়ে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে আইডিয়াল পরিবার। আইএমটি উপজেলার যে কোন সমস্যা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সমাধান করার চেষ্টা করে আর সম্ভব হলে নিজেরাই সমাধান করার চেষ্টা করে। তিনি সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইলকে আরো জনবান্ধব স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে গড়ে তুলতে চান। এছাড়াও তিনি সকল স্বক্রিয় সদস্য যাদের ছোট ছোট দানে এমন মহতি কাজ করা সম্ভব হচ্ছে তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সংবাদটি শেয়ার করুন
  • 157
    Shares


এই বিভাগের আরো খবর