• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

ষড়যন্ত্রের শিকার মির্জাপুরের সজীব

আন্তর্জাতিক ডেক্স
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ মে ২০২১ | ৪:৫৫ pm
                             
                                 

রবিউল ইসলাম রনি,নিউজ ডেস্কঃ

টাঙ্গাইলের মির্জাপুর পৌর সদর এলাকার পরিচিত মুখ, সকলের প্রিয়, কাতারে সফল ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা- সজীব আহমেদ।

ব্যবসা আর রাজনৈতিক জীবনে নেই কোন কেলেঙ্কারির ঘটনা। সম্প্রতি কিছু সংখ্যক মানুষ পরিকল্পিত ভাবে সজীব আহমেদ’র ক্ষতি করার বা সমাজে হেয় করা পায়তারা চালাচ্ছে বলে জানা যায়।

বেশ কিছু ফেইক-ভিত্তিহীন ফেইসবুক আইডি ও পেইজ এর মাধ্যম ইসলাম ও মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর বিরুদ্ধে অকথ্য ভাষা ব্যবহার করে ইসলাম কে হেয় ও ধর্মীয় উস্কানিমূলক পোষ্ট করা হচ্ছে। ব্যবহার করা হচ্ছে সজীব আহমেদ এর নাম ও ছবি।

এতে সামাজিক ও ধর্মীয় ভাবে সজীব আহমেদ হেয় হচ্ছেন এর প্রভাব পরতে পারে তার পরিবার সহ আত্মীয় ও বন্ধু মহলে।

এ মিথ্যা, বানোয়াট ও ফেইক ফেসবুক এ্যাকাউন্টের বিরুদ্ধে ইতিমধ্যে তার ছোট ভাই অসিফ আহমেদ এর মাধ্যমে মির্জাপুর থানায় জি.ডি করেছেন বলে জানিয়েছেন- সজীব আহমেদ (জি.ডি নং- ৩৯৪ তারিখ ০৯-০৫-২০২১।

সজীব আহমেদ বলেন, জীবনে আল্লাহ, নবী ও রাসুলের বিরুদ্ধে বলা দূরে থাক চিন্তাও করিনি কোন দিন। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমি প্রশাসন এর সাহায্য চাই। এ ধরনের ক্রাইম যারা করছে তাদের গ্রেফতার করে শাস্তি দাবী করছি। দ্বীর্ঘদিন কাতারে সম্মানের সাথে নিজের ব্যবসা পরিচালনা করছি। পাশাপাশি আমি কাতার আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক, আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন কতার শাখা’র সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ প্রবাসী কল্যান সংস্থা কাতার এর সদস্য সচিব হিসেব দায়িত্ব পালন করছি।

 

সংবাদটি শেয়ার করুন
  • 131
    Shares


এই বিভাগের আরো খবর