• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লক্ষ্মীপুর প্রেস ক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ জাককানইবি’র সমাজবিজ্ঞান বিভাগের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গৌরীপুর পৌরসভায় নৌকাকে বিজয়ী করতে বিশাল পথসভা শ্যামনগরে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান শ্যামনগর থানা পুলিশের অভিযানে পলাতক আসামী আটক মির্জাপুরে আদর্শ যুব পরিষদ’র শীতবস্ত্র বিতরণ বাগেরহাটে মানবাধিকার কমিশনের নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত দুর্ধর্ষ সাইফুলের দু চোখ নষ্ট ও পা ভেঙে দিয়েছে শরণখোলার অতিষ্ট জনতা বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কমিটির পরিচিতি ও শপথ অনুষ্ঠান শ্যামনগর নকিপুর সরকারি এইচসি হাই স্কুলে যেীন হয়রানী প্রতিরোধ কমিটির সভা

তারাগঞ্জে বাস-ট্রাক সংর্ঘষ নিহত-১

উপজেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বুধবার, ১৩ জানুয়ারী ২০২১ | ৭:৩২ pm
                             
                                 

রংপুরের তারাগঞ্জে মিথিলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের সংর্ঘষে নিহত ১ ও আহত হয়েছেন ২ জন। গতকাল বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে রংপুর-দিনাপুজর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার ঘনিরামপুর কাজী ফার্ম পুলিশ বক্স নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম রেজাউল করিম (৫০)। তার বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীর নামক এলাকায়। আহতদের নাম রংপুর সদর কামারপাড়া গ্রামের মেরাজুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (৪২) ও কুড়িগ্রামের রজব আলীর ছেলে রশিদুল ইসলাম (২৭)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী রংপুর-দিনাজপুর মহাসড়কে মিথিলা পরিবহণের একটি যাত্রীবাহী বাস ঘটনা স্থলে ওভার টেকিং করার সময় পণ্যবাহী ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে মিথিলা পরিবহণের সুপার ভাইজার রেজাউল করিম ঘটনাস্থলে নিহত হন। গুরুত্বর আহত ব্যক্তিদের ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজনের সহযোগীতায় তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রমেক হাসপাতালে প্রেরণ করা হয়।
তারাগঞ্জ হাইওয়ে থানা ওসি গোলাম কিবরিয়া জানান, মিথিলা নামের বাসটি ওভার টেকিং করার সময় নিয়ন্ত্রণ হাড়িয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে ছিটকে পড়ে। ঐ ঘটনায় একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। ঘটনা স্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

-সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর)

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর