• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৫৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

তালায় কঠোর লকডাউনের’ প্রথম দিনে কড়াকড়ি : ১১ হাজার টাকা জরিমানা

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১:১৯ am
                             
                                 

কঠোর লকডাউনের’ প্রথম দিনে সাতক্ষীরা তালায় আইন-শৃঙ্খলা বাহিনীর কড়াকড়ি।

বৃহস্পতিবার (১ জুলাই) ভোর থেকে লকডাউন সর্বাত্মকভাবে পালনে বাধ্য করতে মোড়ে মোড়ে টহল দিচ্ছেন পুলিশ ।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম তারেক সুলতান,তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী রাসেল পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারিফ-উল-হাসান এর নেতৃত্বে বিশেষ সচেতনতামূলক অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় ।

বৃহস্পতিবার, ৩টা পর্যন্ত ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
এসময় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সংশ্লিষ্ট আইন ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান।

তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার সবাইকে ঘরে থাকতে বলেছেন, কোনোভাবে ঘর থেকে বের হওয়া যাবে না। স্বাস্থ্যবিধি মেনে চলতে ও মাস্ক ব্যবহার করতেও অনুরোধ জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর