• মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

তাহিরপুরসহ দেশবাসীকে ব্যবসায়ী ও যুবলীগ নেতা বিল্লাল হোসেনর শুভেচ্ছা

কামাল হোসেন, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৬:১৫ pm
                             
                                 

বিশ্ব মুসলিম এর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলার সর্বস্তরের জনসাধারণ সহ বিশ্বাবাসী’কে ঈদু-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট বালু-পাথর ব্যবসায়ী মো.বিল্লাল হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আর মাত্র হাতেগোনা দু’দিন বাকী। দিন তারিখ হিসাবে চলতি মাসের শেষ আর আগামী মাস অর্থাৎ আগষ্ট মাসের প্রথম তারিখ সারা বিশ্বের মুসলিম উম্মাহের সবছেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদু-উল আয-হা (কোরবানির ঈদ)। পবিত্র ঈদু-উল আয-হা আমাদেরকে সাম্য ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। এই শিক্ষা নিয়ে আমাদের একটি বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যেতে হবে। আসুন করোনাকালীন এই কঠিন সময়ে বন্যা কবলিত দুর্যোগময় মুহুর্তে অসহায় মানুষের মাঝে আমাদের সর্ব সামর্থ্যটুকু ঢেলে দেই।ঈদ আনন্দ ভাগ করে নেই।

আমরা সবাই মিলেমিশে ঈদ উদযাপন করার পাশাপাশি আল্লাহর সন্তুষ্টি লাভ করি। সমাগত পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি সৌহার্দ্যের মেলবন্ধন এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি পরিশেষে আবারও তাহিরপুর বাসীসহ দেশবাসীকে ঈদু-উল আয-হার শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর