• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

তাহিরপুরে নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন

মোজাম্মেল আলম ভূঁইয়া, হাওরাঞ্চল, সুনামগঞ্জ
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ জুন ২০২১ | ১১:৩৭ pm
                             
                                 

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার পর্যটন স্পটগুলোতে জনসমাগমের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। আজ শুক্রবার (১১ জুন) দুপুর ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির এই আদেশ জারি করেন।
জেলার তাহিরপুর উপজেলার পর্যটন স্পটগুলো হল- টাংগুয়ার হাওর, শিমুল বাগান, নীলাদ্রি লেক, টেকেরঘাট ও বারেকটিলা।
এব্যাপারে উপজেলা নির্বাহী কার্যালয় সূত্র জানায়- উপজেলার পর্যটন স্পটগুলোতে বাহিরাগত পর্যটকদের আগমনের কারণে এলাকায় মহামারি করোনা ভাইরাস বিস্তারের সম্ভাবনা রয়েছে। সেজন্য পুলিশ প্রশাসনের সহযোগীতায় উপজেলার পর্যটন স্পট টাংগুয়ার হাওর, শিমুল বাগান, নীলাদ্রি লেক, টেকেরঘাট ও বারেকটিলা এলাকায় ঘুরতে আসা পর্যটকদেরকে ফিরিয়ে দেওয়াসহ ওই স্পটগুলোতে নিষেধাজ্ঞা জারি করা হয়। সেই সাথে পর্যটক পরিবহনকারী ইঞ্জিন চালিত ট্রলার ও নৌকা বন্ধ রাখার জন্য নৌঘাট কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরো নানান পদক্ষেপ নেওয়া হবে বলে জানা গেছে।
এব্যাপারে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবির সাংবাদিকদের বলেন- নিষেধাজ্ঞা অমান্য করে কেউ যদি উপজেলার পর্যটন স্পটগুলোতে ঘুরতে যায় তাহলে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর