• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৩০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

তেঁতুলিয়ায় ইউপি নির্বাচন ঘিরে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারণা

এস.কে দোয়েল, তেতুলিয়া (পঞ্চগড়)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী ২০২১ | ৮:০৪ pm
                             
                                 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে তেঁতুলিয়ায় শালবাহানে জমে উঠেছে সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা। প্রার্থীরা উঠোন বেঠক, নির্বাচনী সভা ও ভোটারদের দ্বারে দ্বারে দো’আ চাচ্ছেন, সরগরম হয়ে উঠেছে প্রার্থীদের পদচারণায়। অপরদিকে ইউনিয়নগুলোতে বর্তমান ক্ষমতাসীন দলের চলছে ওয়ার্ডে ওয়ার্ডে বর্ধিত সভা।

সোমবার রাতে শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের ১ ও ২ নং ওয়ার্ড এর বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় তফিজুল হকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু।
এ সময় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক আকন্দ, সফিউল ইসলাম বুলবুল, হবিবর রহমান হবি, বাবুল আক্তার প্রমুখ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী নেতা আলহাজ্ব দারাজ আলী, বিএম কলেজের অধ্যক্ষ একরামুল হক, আমিনুর রহমান আমিন, , , জাহেদ আলী, আসাদুল্লাহ ও জমিরুল ইসলাম ও রুহুল আমিন প্রমুখ। এর আগের দিন বোয়ালমারী বাজারে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আগামী ২২ মার্চ দেশের প্রথম ধাপে নির্বাচন হওয়ার কথা রয়েছে। এবারও অনুষ্ঠিত হবে দলীয় প্রতীকে নির্বাচন। দলীয় প্রতীকে মনোনয়ন প্রত্যাশী শালবাহান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালু, আব্দুর রাজ্জাক আকন্দ ও শফিউল আলম বুলবুল। আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ তিন প্রার্থীর একই সভা মঞ্চে অংশ নিয়ে বক্তব্য রাখেন। স্বাধীনতার পর এ ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগের কোন প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হতে পারেননি। গত ইউপি নির্বাচনে শালবাহান ইউনিয়নের নুরুল ইসলাম লালুকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলেও তিনি অল্প কয়েক ভোটের ব্যবধানে হেরে যান। তাই আসন্ন নির্বাচনে দল যাকেই মনোনয়ন দিবেন, তার পক্ষে একযোগে কাজ করে নৌকা প্রার্থীর পক্ষে জয় ছিনিয়ে আনতে সকল নেতাকর্মীদের আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর