• সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:২৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে লম্বা হচ্ছে মৃত্যুর লাইন, মৃত্যু ৮৩ জনের শ্যামনগরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্নহত্যা মণিরামপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু সাতক্ষীরা তালায় সড়ক দুর্ঘটনায়  আবু নাসের হাসপাতালের হিসাবরক্ষক সহ ২ জন নিহত শিক্ষার্থীদের বিনামূল্যে স্মার্টফোন ও ইন্টারনেট সরবরাহে শিক্ষা মন্ত্রণালয়কে চিঠি ইসলামপুরে মাওলার ১৪৩০তম অভিষেক দিবস উদযাপন ৩ দিন পার হলেও প্রদীপ-লিয়াকতকে এখনো রিমান্ডে নেয়া যায়নি হাসপাতালে কোনও অনিয়ম অনুসন্ধান বন্ধ হয়নি: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলা সরকারী কলেজের অধ্যাপক আমিনুল ইসলাম মামুন আর নেই দুলাল এমপি চত্ত্বর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

দক্ষিণ সুনামগঞ্জ কিশোরী ধর্ষণ মামলা দায়ের: ধর্ষক আটক

আলাল হোসেন রাফি, দক্ষিণ সুনামগঞ্জ, (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : বুধবার, ২২ জুলাই ২০২০ | ৪:১৭ pm
                             
                                 

দক্ষিণ সুনামগঞ্জের শ্রীনাথপুর গ্রামে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলার দায়ের করা হয়েছে।

বুধবার (২২ জুলাই) ভোর রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জহিরুল ইসলাম তালুকদারের নেতৃত্বে শ্রীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক ফিরোজ মিয়া ও ধর্ষকের মা মামলার এজাহারভুক্ত আসামী উসাইমা বেগমকে আটক করেছে পুলিশ। আটক ফিরোজ মিয়া শ্রীনাথপুর গ্রামের মৃত আকিল মিয়ার ছেলে ও উসাইমা বেগম মৃত আকিল মিয়ার স্ত্রী।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার(৭ জুলাই) রাতে শ্রীনাথপুর গ্রামের জনৈক মনির মিয়ার গো-ছালায় (গরুর রাখার জায়গা)

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ভিকটিম কিশোরীর মা একজন সৌদি আরব প্রবাসী হওয়ায় কিশোরী (১৩) ও তার ছোট বোন (১২) কে নিয়ে নিজ বসত ঘরে বসবাস করে আসছিল। প্রতিবেশী মৃত আকিল মিয়ার ছেলে দুই সন্তানের জনক ফিরোজ মিয়া গত মঙ্গলবার (৭ জুলাই) রাতে কিশোরীকে তার বসত ঘর থেকে ঘুমন্ত অবস্থায় গামছা দিয়ে মুখ বেঁধে পার্শ্ববর্তী শ্রীনাথপুর গ্রামের জনৈক মনিরের গোয়ালঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।

ভিকটিম কিশোরীর মামা নুর আলী জানান, ধর্ষণের ঘটনার পর স্থানীয় কিছু লোকজন টাকা দিয়ে ঘটনা মিটমাট করতে চেয়েছিল এবং মামলা মোকদ্দমা না করার জন্য বলেছিল। আমি ও আমার ভাগনি ভিকটিম কিশোরী আপোষে রাজি হয়নি।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই জহিরুল ইসলাম তালুকদার ও তদন্তকারী অফিসার জানান, এই ঘটনায় ধর্ষন মামলার প্রধান আসামী ফিরোজ মিয়া ও তার মা উসাইমা বেগমকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় কিশোরী ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশরে অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 10
    Shares


এই বিভাগের আরো খবর