• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

“দরজা খুলেন আমি ইউএনও বলছি”

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ (জামালপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০ | ৬:২০ pm
                             
                                 

সন্ধ্যা সাড়ে ৭ টায় প্রতিদিনের মত নিজেদের ভাল মন্দ নিয়ে গল্পগুজব করছিলেন তারা। সুখ দুঃখ নিয়ে তারা প্রতিদিনই এভাবে একে অপরের গল্পে মজে থাকেন। হঠাৎ গেইটে ঠক ঠক শব্দ। তামান্না হিজরা প্রশ্ন ছুড়ে বললেন কেডা ওহানে (কে ওখানে), গেইটের বাইরে থেকে……দরজা খুলেন আমি ইউএনও বলছি। সবাই আশ্চর্য হয়ে গেলেন। গেইট খুলতেই দেখলেন কম্বল হাতে দাঁড়িয়ে আছেন ৪-৫ জন। পরিচয় দিলেন সবাই। তাদের গল্পে অংশ নিলেন ইউএনও নিজেও। এ সময় ইউএনও জানালেন আপনাদেরকে কম্বল দিতে এসেছি।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার গারো পাহাড়ি এলাকা সহ উত্তরাঞ্চলে গত ১০ দিন ধরে প্রচন্ড কুয়াশা ও শীতের তীব্রতা বেড়ে গেছে। শীতের দাপটে অসহায় হয়ে পড়েছেন নি¤œ আয়ের মানুষ। সূর্যের দেখা না থাকায় মানুষের ভোগান্তি বেড়েছে। বিপর্যস্ত হয়ে পড়েছে মানুষের জনজীবন।

তাই উপজেলা প্রশাসন থেকে তৃতীয় লিংগের মানুষ গুলোকে শীতবস্ত্র (কম্বল) বিতরণের উদ্যোগ নেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।

রোববার সন্ধ্যায় কম্বল বিতরণের জন্য পাখিমারা এলাকায় হিজরাদের সমিতিতে যান ইউএনও মুন মুন জাহান লিজা। পরে ২০ জন হিজরার মাঝে বিতরণ করা হয় কম্বল।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হাসান মাহবুব খান, হিজরদের নেতা তামান্না হিজরা সহ হিজরা সম্প্রদায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  • 57
    Shares


এই বিভাগের আরো খবর