• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

দিনভর কঠোর লকডাউনে আক্কেলপুর

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ১১:১১ pm
                             
                                 

পবিত্র ঈদুল আযার উৎসবের আমেজ পুরোপুরি শেষ না হতেই শুক্রবার থেকে আবার শুরু হলো ১৪ দিনের কঠোর লকডাউন। এই ধারাবাহিকতায় জয়পুরহাটের আক্কেলপুরেও দিনভর কঠোর লকডাউনে মাঠে ছিল প্রশাসন।

আজ লকডাইনের প্রথম দিনেই সকাল থেকে পুলিশ চেক পোস্ট বসিয়ে জরুরী যানবাহন ব্যতিত সকল যানবাহন ঘুরে দিচ্ছে। এদিকে সকাল থেকেই ইউএনও, এসিল্যান্ড, সেনাবাহিনী, পুলিশ, আনসানরা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে টহল ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছ।

প্রশাসন কঠোর অবস্থানে থাকলেও তাদের চোখ ফাঁকি দিয়ে ভ্যান, অটোবাইক, সিএনজিগুলো বাজারের ডুকছে। প্রশাসনের সদস্যরা আসলে সবাই বিভিন্ন গলিতে গিয়ে লোকচুরি করছে আবার তারা চলে গেলেই গাদাগাদি করে অবস্থা করে। এছাড়াও ভ্যান, অটোবাইক, সিএনজিগুলো গাদাগাদি করে যাত্রী পরিবহন করতে দেখা গেছে। সেগুলোতে মানা হচ্ছে না কোন স্বাস্থ্যবিধি।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম হাবিবুল হাসান বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, পুলিশ, আনসার সদস্যদের নিয়ে সকাল থেকেই কঠোর অবস্থানে আছি। অপ্রয়োজনে কেউ বাহিরে আসলে বুঝিয়ে ফিরিয়ে দেওয়া হচ্ছে, নয়তো আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর