• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

দিনাজপুরে পিকআপের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মো: কুদ্দুস আলী খান হিলি (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ২৫ জানুয়ারী ২০২১ | ৯:৫১ pm
                             
                                 

দিনাজপুরের হাকিমপুর উপজেলা নওনাপাড়া এলাকায় পিকআপের ধাক্কায় অজ্ঞাতানামা দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ সোমবার দুপুর আড়াইটা সময় হাকিমপুর উপজেলার (হিলি) -দলারদরগা রাস্তার বোয়ালদাড় এলাকায় এই দূর্ঘটনা ঘটে। তবে ঘাতক পিকআপটিকে জব্দ করতে পারেনি পুলিশ।

এলাকাবাসী জানান, হিলি বাজার থেকে মোটরসাইকেলে পার্টস নিয়ে বোয়ালদাড় হয়ে দলারদরগার দিকে যাচ্ছিলো ২ যুবক। এসময় তারা বোয়ালদাড়ের নওনাপাড়া নামক এলাকায় পৌছিঁলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয় এবং ঘটনাস্থলেই দু”জনের মৃত্যু হয়।

হাকিমপুর থানার তদন্ত ওসি মোস্তাফিজার রহমান বলেন, স্থানীয় মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক পিকআপকে জব্দ করা এবং নিহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। পরিচয় পেলে দুইজনের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হাতে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর