• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

দেবিদ্বারের ব্যবসায়ীর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

শহিদুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ মে ২০২১ | ৫:১৮ pm
                             
                                 

কুমিল্লার দেবিদ্বার উপজেলার পৌরসভার৪নং ওয়ার্ড বিনাইপাড় গ্রামের বিশিষ্ট ফিশিং নেট ব্যবসায়ী ও শিল্পতি মো: শাহজাহান মিয়ার উদ্যোগে করোনা মহামারিতে কর্মহীন পাঁচশ অসহায় হতদরিদ্র পরিবার পেল ঈদ সামগ্রী। মঙ্গলবার দুপুরে কুমিল্লা -৪ দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশে উপজেলার বিনাইপাড় এলাকায় এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় কেন্দ্রিয় আওয়ামীলীগের উপদেষ্টা সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সির সুস্ততা কামনায় দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার পৌরসভার সসম্ভাব্য মেয়র প্রার্থী প্রভাষক সাইফুল ইসলাম শামীম, বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো রিপোর্টার ও আরটিভির জেলা প্রতিনিধি আবুল খায়ের, তরুন উদ্যোক্তা ও কোম্পানিগঞ্জ বাজারের টিন ব্যবসায়ী সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন ভূঁইয়া, ঢাকার কলাবাগান থানা ছাত্রলীগের সহ-সভাপতি মামুন হাছান রুবেল, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তাহের,ছাএনেতা রুহুল আমীন প্রমুখ।
এ বিষয়ে বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মো: শাহজাহান মিয়া বলেন, দেবিদ্বারের সাড়ে চার লক্ষ জনগণের জনপ্রিয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল আমাদের অভিভাবক। কিভাবে সমাজের দরিদ্র মানুষের পাশে থেকে মানব সেবা করা যায় তিনিই আমাদেরকে তা শিখিয়ে দেন। আমি সব সময়ই এলাকায় দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে থাকি। করোনা ভাইরাস চলাকালে আমি অসহায়দেরকে নিয়মিত সহযোগিতা অব্যাহত রেখেছি। তিনি বলেন, আজকের ঈদ সামগ্রী প্রদান একমাত্র আমাদের নেতা এবং অভিভাবক সংসদসদস্য রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশে দেয়া হয়েছে। এমপি সাহেব বলেছেন মানবিক সাহায্য অব্যাহত রাখতে আমি আমার সাধ্য মত তা চালিয়ে যাবো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর