• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

দেবিদ্বারে জমে উঠেছে উপজেলা পরিষদ উপনির্বাচনের নির্বাচনী প্রচারণা

শহিদুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৮:০৮ pm
                             
                                 

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের উপনির্বাচন ঘিরে প্রচারণা জমে উঠেছে। প্রচার-প্রচারণায় মাঠে রয়েছেন বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী এএফএম তারেক মুন্সি, রয়েছেন আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম আজাদও। তবে হাল ছাড়ছেন না জাতীয় পার্টির মো. আবদুল আউয়াল। তাদের ঘিরে কর্মী-সমর্থকরা উচ্ছ্বাসে মেতে উঠেছে। শেষ পর্যন্ত এই পরিবেশ বজায় থাকার আশা করছেন সাধারণ ভোটাররা।
রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে এলাহাবাদ ও জাফরগণ্ঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রাম, হাট-বাজার, দোকান-পাটে নির্বাচনী প্রচারণা চালান কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নৌকার মনোনীত প্রার্থী মো. আবুল কালাম আজাদ। এসময় তিনি অধিক গুরুত্বপূর্ণ স্থানে গণসংযোগ ও পথসভায় অংশ নেন। পথসভায় তিনি বলেন, আমি আপনাদের কাছে নৌকার প্রতীক নিয়ে ছুটে এসেছি, এ প্রতীক শুধুমাত্র আমার একার নয়, এটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক, সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের প্রতীক, এটি আপনাদেরও প্রতীক। আগামী ২৮ ফেব্রুয়ারি এ প্রতীকে আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে জয়ী করুন। আমি কথা দিচ্ছি, আপনাদের ভোট বিফলে যাবে না, আমি নির্বাচিত হলে তারুণ্যের প্রতীক রাজী মোহাম্মদ ফখরুলকে সাথে একটি উন্নয়নশীল দেবিদ্বার গড়ে তুলব।এদিকে একই দিনে নির্বাচনী প্রচারণায় অংশ নেন বিএনপি দলীয় প্রার্থী এএফএম তারেক মুন্সি, প্রচারণায় নেমে এএফএম তারেক মুন্সি সুবিল ও রসুলপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভা, গণসংযোগ করেন। এছাড়াও তিনি বাড়ি বাড়ি ও সাধারণ ভোটারদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চান। একইসঙ্গে উন্নয়নের প্রতিশ্রুতি দেন ভোটারদের। এসময় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রচারণায় অংশ নেন।
এএফএম তারেক মুন্সি বলেন, আশা করছি, প্রশাসন ভোটারদের গণতান্ত্রিক অধিকার রায় সবার ভোটের নিরাপত্তার ব্যবস্থা করবেন। একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন তিনি আশা করেন। তিনি আরও বলেন, আগামী ২৮ তারিখ জনগণ সুষ্ঠু ভোটের সুযোগ পেলে তাদের মনে ভোট না দেয়ার যে পুরানো কষ্ট জমে আছে তার প্রতিফলন ঘটাবে। ইনশাল্লাহ ধানের শীষের বিজয় সুনিশ্চিত। প্রচারণায় এখনও হাল ধরে আছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মনোনয়ন প্রার্থী মো.আবদুল আউয়াল। তিনি বিভিন্ন স্থানে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রসঙ্গত, গত বছরের ৩ ডিসেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন মৃত্যু বরণ করায় উপজেলা চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা নির্বাচন কমিশন। আগামী ২৮ ফেব্রুয়ারি শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর