• বুধবার, ০৩ মার্চ ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

দেবিদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

শহিদুল ইসলাম ভূঁইয়া, দ্বেবীদার (কুমিল্লা)
প্রকাশ হয়েছে : বুধবার, ৩ ফেব্রুয়ারী ২০২১ | ১১:১৪ pm
                             
                                 

দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগ,বিএনপি,জাতীয় পার্টি,জাকের পার্টিসহ মোট ৬ প্রার্থী।
বুধবার বিকেলে দেবিদ্বার উপজেলা নির্বাচন কর্মকর্তা আলতাফ হোসেনর নিকট মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। এ সময় দলিয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
কুমিল্লা জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন বি,এন,পি’র প্রার্থি দেবিদ্বার উপজেলা বি,এন,পির সহ-সভাপতি ও হংকং বিএনপি শাখার সভাপতি এ,এফ, এম তারেক মূন্সী এবং জাতীয় পার্টি মনোনিত প্রার্থী আবদুল আউয়াল।

এছাড়াও জাকের পার্টির মুজবিুর রহমান কালাসহ স্বতন্ত্র প্রার্থী কাউসার হায়দার, আবদুল হক খোকন মনোনয়নপত্র জমা দেন।
জেলা আওয়াামী লীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনীত করে দিয়েছেন তার জন্য জেলা উপজেলা এবং তৃনমুলের আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করা হবে ইনশাআল্লাহ।

এ ব্যাপারে মো.আবুল কালাম আজাদ বলেন, আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে আশা আর প্রত্যাশা নিয়ে নৌকা প্রতিক দিয়েছেন তার সর্বোচ্চ সম্মান রাখতে এখন দেবিদ্বারের তৃনমুল আওয়ামী লীগ নেতা কর্মী এবং সাধারণ জনগনকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার মধ্য দিয়ে সরকারের চলমান উন্নায়ন অগ্রযাত্রা অব্যাহত রাখব ইনশাআল্লাহ। আমি সবার দোয় ও সমর্থন প্রত্যাশা করি।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর