• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

দেশ ত্যাগের চেষ্টা না করে দেশের উন্নয়নে সহযোগিতা করতে হবে..এমপি রণজিত রায়

মোঃ ফজলুর রহমান বাগাতিপাড়া (নাটোর)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | ৯:০২ pm
                             
                                 

“দেশ ত্যাগের চেষ্টা না করে দেশের উন্নয়নে সহযোগিতা করতে হবে।
দেশ উন্নয়নের দিকে নিয়ে যেতে সকলের-ই ঐক্য ও প্রচেষ্টা থাকতে হবে। মিলে মিশে সবাইকে নিয়ে ভালো থাকার চেষ্টা করতে হবে। তবেই আমাদের মাঝে শান্তি আসবে” শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপে সরকারি অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় যশোর- ৪ আসনের এমপি রনজিত রায় এ কথা বলেন।
প্রধান অতিথি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় উৎসব নির্বিঘ্নে পালন করার জন্য সর্বোচ্চ বরাদ্ধ দিয়েছেন। করোনা মহামারিতে সকলকেই সামাজিক দূরত্ব বজায় রেখে ও শারদীয় উৎসব যাতে নির্বিঘ্নে পালন হয় সে বিষয়ে খেয়াল রাখতেও বিশেষ আহ্বান জানান।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) যশোরের বাঘারপাড়ার মহিরন কেন্দ্রীয় মন্দিরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন মন্ডপের সরকারি অনুদান প্রদান করা হয়।এবার উপজেলায় ৮২ টি পূজা মন্ডপে সাড়ে ১৮ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

এদিন বাঘারপাড়া উপজেলা কেন্দ্রীয় পূজা মন্দির প্রাঙ্গনে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামছুনাহার, উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম আহবায়ক শচিন্দ্র নাথ বিশ্বাস,অধ্যাপক নিখিল কুমার আঢ্য, বাঘারপাড়ার কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল দাস শ্রাবণ, সাধারণ সম্পাদক সুকোমল দাসসহ বিভিন্ন নেতৃবৃন্দ ।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর