• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

লেলিন জাফর, মাগুরা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ মে ২০২১ | ৫:১৬ pm
                             
                                 

মাগুরার শ্রীপুর উপজেলার ৫ নং দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে । মাগুরা-১ আসনের সাংসদ এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উপহার বিতরণ করেন ।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন কাননের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান, শ্রীপুর থানার ওসি (তদন্ত) বোরহান উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদিয়ার রহমান মণ্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওয়াজেশ আলী বিশ্বাস বাঁশিসহ অন্যান্য নেতৃবৃন্দ ।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের অস্বচ্ছল, গরীব ও অসহায় মানুষ যাতে নির্বিঘ্নে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সেই জন্য এ সহায়তা প্রদান করেছেন। ইসলামের নামে কোনো উগ্র মৌলবাদীরা যাতে অপপ্রচার চালাতে না পারে সে দিকে জোর দিয়ে তিনি বলেন, ধর্মের নামে তারা ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন অফিস পুড়িয়ে জনগণের ব্যাপক ক্ষতি করেছে। মূল্যবান তথ্য পুড়িয়ে দিয়েছে। তাদের হাতে মানুষের রক্ত। সেখানে নিহতদের দেখতে না গিয়ে তথাকথিত ধর্মীয় নেতা মামুনুল আরেকজনের স্ত্রীকে নিয়ে রিসোর্টে ফুর্তি করে বেড়াচ্ছে। আমরা অপরাধীদের গ্রেফতার করছি। কোন গুজবে কান দেবেন না।
পরে ইউনিয়নের দেড়হাজার সুবিধাভোগির মাঝে তিনি এ উপহার তুলে দেন ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর