• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ধর্মপাশায় আট বাল্কহেড নৌকার চালককে জরিমানা

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : শনিবার, ১০ জুলাই ২০২১ | ৬:৪২ pm
                             
                                 

হাওরের ফসলরক্ষা বাঁধ কেটে বালু ভর্তি বাল্ক হেড নৌকা নিয়ে যাওয়ার অভিযোগে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার আটটি বাল্কহেড নৌকার আটজন চালককে এক লাখ ৬০হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার (১০জুলাই)সকাল ১১টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু তালেব এই আদালত পরিচালনা করেন।। দণ্ড পাওয়া ওইব্যক্তিদের বাড়ি ধর্মপাশা ও কলমাকান্দা উপজেলার বিভিন্ন গ্রামে।

উপজেলা প্রশাসন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের দেওলা গ্রামের সামনে রুই বিল হাওরের ফসলরক্ষা বাঁধের ৩০-৩৫ফুট স্থান কেটে দিয়ে পাশ্বর্বতী নেত্রকোনার কলমাকান্দা উপজেলার ডাইয়া নামক স্থান থেকে নিয়ে আসা বালুভর্তি বাল্কহেড দেশের বিভিন্ন স্থানে নিয়ে যাওয়া হচ্ছিল। স্থানীয় এলাকার মানুষজন আজ শনিবার সকাল নয়টার দিকে এসব বাল্কহেড নৌকা আটক করেন। খবর পেয়ে সেখানে যান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও র্নিবাহী ম্যাজিস্ট্রেট মো. আবু তালেব। তিনি তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই বাল্কহেড নৌকার আট জন চালকের প্রত্যেককে ২০হাজার টাকা করে জরিামান করেন। ওইদিনই জরিমানার টাকা পরিশোধ করে তাঁরা সেখান থেকে মুক্তি পান।

সহকারি কমিশনার (ভূমি) মো.আবু তালেব সাংবাদিকদের বলেন, হাওরের ফসলরক্ষা বাঁধ কেটে ফেলার অভিযোগে ওই আটজনকে এক লাখ ৬০হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর