• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মহানবী (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মতলব উত্তরে মানববন্ধন মতলব পাকা সড়কে বিরাট গর্ত ॥ ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন

ধর্মপাশায় করোনায় আক্রান্ত ৪১জনের ৩৯জন সুস্থ

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৩:৫৬ pm
                             
                                 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪১জনের মধ্যে ৩৯জন সুস্থ হয়েছেন।আর দুজন মারা গেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই তথ্যের সত্যতা মিলেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সূত্রে জানা গেছে, এ উপজেলায় গত সোমবার পর্যন্ত ৫১১জনের করোনার পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তাঁদের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪১জন। এই ৪১জনের মধ্যে ৩৯জন করোনা ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়েছেন। আর দুইজন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এই দুইজনের মধ্যে একজন হলেন উপজেলার সদর ইউনিয়নের মহদীপুর গ্রামের বাসিন্দা ও বিশিষ্ঠ ব্যবসায়ী মো.শফিকুর ইসলাম (৫০)।করোনায় আক্রান্ত হয়ে তিনি চলতি বছরের ১৯জুলাই রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর অপরজন হলেন একই ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলমগীর কবীর (৫৫)। করোনায় আক্রান্ত হয়ে গত ৬সেপ্টেম্বর রাতে ঢাকার মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার সাংবাদিকদের বলেন, এ উপজেলায় গত সোমবার পর্যন্ত ৫১১জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪১জন। এদের মধ্যে ৩৯জন করোনা যুদ্ধে জয়ী হয়েছেন। আর শফিকুল ইসলাম (৫০) ও আলমগীর কবীর (৫৫) নামের দুজন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) সাহেব ও সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন মহোদয় অবগত রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো.মুনতাসির হাসান সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে আসা সবাইকে মাস্ক ব্যবহার করণ, সাবান দিয়ে ভালোভাবে হাত ধৌত করাসহ জনসচেতনা বাড়াতে সবরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর