• শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১২:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ধর্মপাশায় নানা বাড়ি বেড়াতে গিয়ে ফিরতে হল লাশ হয়ে

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ জুন ২০২১ | ৮:২০ pm
                             
                                 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নানা বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে আলিফা জাহান মুনতাহা (১০) নামের পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক মেয়ে শিশুর মৃত্যু হয়েছে। ২৭ জুন রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সরিষাকান্দা ইসলামপুর গ্রামের আলমপুর কান্দা হাটিতে এই মৃত্যুর ঘটনাটি ঘটে। সে উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের বাহুটিয়া কান্দা গ্রামের বাসিন্দা মতিউর রহমানের মেয়ে। এক ভাই ও এক বোনের মধ্যে সে ছিলো বড়।

জানা যায়, মতিউর রহমান দীর্ঘদিন ধরে সিলেটে বসবাস করে আসছিলেন। আলিফা জাহান মুনতাহা সিলেট থেকে মায়ের সঙ্গে আজ সকাল ৯টার দিকে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সরিষাকান্দা ইসলামপুর গ্রামের আলমপুর কান্দা হাটিতে তার নানা বাড়িতে বেড়াতে আসে। পরে সে তার নানা বাড়ির সামনের ডোবাই গোসল করতে নামে। সে সাঁতার জানতো না। একপর্যায়ে সে পানির নিচে তলিয়ে যায়। কিন্তু সে গোসল শেষ করে আসতে দেড়ি হওয়ায় তাকে গোসলের ঘাটে দেখতে না পেয়ে অনেক খুঁজাখুঁজির পর সাড়ে ১০টার দিকে ওই ডোবা থেকেই মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে তার স্বজনেরা।

সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ গোলাপ মিয়া এই মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। তিনি আরো বলেন ওই শিশুটির লাশ তার বাবার বাড়িতে নিয়ে গেছে। সেখানেই তার জানাজার নামায শেষে দাফন করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর