• বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ধর্মপাশায় ফসলি জমিতে ধান কাটা কে কেন্দ্র করে সংঘর্ষে ব্যাক্তি নিহত

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ৭:৫০ pm
                             
                                 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের কচ্চার হাওরে ফসলি জমিতে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে ওই ইউনিয়নের মফিজনগর গ্রামের আব্দুর রহিম (৫৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে।

নিহতের বড় ভাই আব্দুন নূর ও এলাকার বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা যায়,জয়শ্রী ইউনিয়নের মফিজনগর গ্রামের নিহত আব্দুর রহিম গত বছর ওই ইউনিয়নের কচ্চার হাওরে ১৫ হাজার টাকার বিনিময়ে মহেশপুর গ্রামের মৃত আব্দুল হেকিম (সাবেক চেয়ারম্যানে) এর ছেলে হাফেজ আনোয়ার হোসেনের কাছ থেকে ১০ কিয়ার জমি বর্গায় চাষ করবেন বলে মৌখিক চুক্তিবদ্ধ হন। তারি প্রেক্ষিতে ১৯-০৪-২০২১ তারিখ সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে নিহত আব্দুর রহিম তার বর্গায় রাখা জমিতে ধান কাটতে গেলে একই গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে হাফেজ আনোয়ার লুকজন নিয়ে আক্রমণ করলে ঘটনাস্তলেই আব্দুর রহিম নিহত হয়, পরে নিহতের স্বজনরা দ্রুত ধর্মপাশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

অভিযুক্ত হাফেজ আনোয়ার হোসেনের সাথে যোগাযোগের জন্য তার ব্যবহারিত মোবাইল নম্বরে একাধিকবার কল দিলেও সংযোগ না পাওয়ায় তার কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ধর্মপাশা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মাদ খালেদ চৌধুরী বলেন ঘটনাটি তদন্তের জন্য সরেজমিনে যাচ্ছি তদন্ত না করে কিছু বলা সম্ভব না ও নিহতের লাশ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর