• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ধর্মপাশায় বিনা প্রতিদন্ধিতায় বিআরডিবি চেয়ারম্যান হলেন জুবায়ের পাশা হিমু

মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ | ৬:৩৯ pm
                             
                                 

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা বিআরডিবি এর ত্রি বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদন্ধিতায় দ্বিতীয় বারের মত চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য,উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবায়ের পাশা হিমু ।নির্বাচিত অন্যান্যরা হচ্ছে ভাইস চেয়ারম্যান পদে মোঃ আব্দুল কুদ্দুস আকন্দ ,সদস্য পদে মোঃ লায়েছ মিয়া ,মোঃ নজরুল ইসলাম ,মোঃ আব্দুর রাজ্জাক ও মোঃ আব্দুল রেজ্জাক।

বিগত ১৪ ডিসেম্বরে ২০২০ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। মনোনয়ন দাখিলের শেষ সময় ছিল ২৩ ডিসেম্বর ২০২০। প্রার্থীতা প্রত্যাহারের তারিখ নির্ধারন ছিল ০৬ জানুয়ারী ২০২১। নির্বাচন অনুষ্টিত হওয়ার কথা ছিল ২১ জানুয়ারী ২০২১।
নির্বাচনে চেয়ারম্যান পদে ১ জন প্রার্থী।ভাইস চেয়ারম্যান ১ জন এবং সদস্যপদে চাঁর জন মনোনয়ন দাখিল করেন। সব শেষে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ কোনো প্রার্থী না থাকায় ২১ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলা বিআরডিবি হল রুমে নির্বাচন পরিচালনা কমিটির এক সভায় ৬ প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করে।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুর রহিম মিয়া এর সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার পঙ্কজ কুমার ভট্টাচার্যের সঞ্চালনায়

বক্তব্য দেন
উপজেলা সমবায় কর্মকর্তা আবুল কালাম ফরাজী,প্রবীণ আওয়ামীগ নেতা উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সুলতান আহমেদ তালুকদার, ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম আহমেদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক এনাম,উপজেলা যুবলীগের সহসভাপতি এম আর খাঁন পাঠান,উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রোকন উদ্দিন বেপারী যুগ্ম সম্পাদক মাজহারুল ইসলাম মাজু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।

উল্লেখ্য,ধর্মপাশা উপজেলায় ১৩০ টি সমবায় সংগঠনকে সুষ্টভাবে পরিচালনা করতে ৬ সদস্য বিশিষ্ট বিআরডিবি (ইউসিসি লিঃ)পরিষদ গঠিত হয়ে আসছে স্বাধীনতার পরবর্তী সময় থেকে হয়ে আসছে

উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুর রহিম মিয়া কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।কমিটির অন্যান্যরা হচ্ছে উপজেলা সমবায় অফিসার মোঃ আবুল কালাম ফরাজী, পল্লী উন্নয়ন অফের হিসাব রক্ষক মারুফ আলম।

এ বিষয়ে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম মিয়া বলেন, নির্বাচনে একাধিক প্রার্থী না থাকায় প্রার্থীরা বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর