• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৭:২৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাদক ও ইন্টারনেট আসক্তির খরচ যোগাতে কিশোরচক্র বেপরোয়া শরণখোলায় প্রতি রাতেই ঘটছে চুরির ঘটনা মাদারীপুরের জেলা প্রসাশনের পক্ষ থেকে লেবাননে বোমা বিস্ফোরনে নিহত মিজানের পরিবারকে বিশ হাজার টাকা প্রদান ত্রিশালে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে প্রস্তুতিমূলক সভা তাহিরপুরে ভারতীয় নাসির বিড়িসহ আটক ২ ৫জি স্মার্টফোন উৎপাদনে চতুর্থ স্থানে ভিভো বানিয়াচংয়ে মা‘কে কুপিয়ে হত্যার চেষ্টায় ছেলের জেল চিকিৎসা সরঞ্জাম ক্রয়ে এডিবির ৩০ লাখ ডলার অনুদান অনুমোদন সুবর্ণচরের প্রতিবন্ধী তাজউদ্দিনের সংগ্রামী জীবন বিনিয়োগের পরিবেশকে আরও আকর্ষণীয় করুন: প্রধানমন্ত্রী বকশীগঞ্জে গণপরিবহনে জরিমানা

নওগাঁয় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে এনজিও কর্মীর মৃত্যু

চম্পক কুমার, নওগাঁ
প্রকাশ হয়েছে : শনিবার, ১ আগস্ট ২০২০ | ১২:২৬ am
                             
                                 

নওগাঁর ধামইরহাটে খড় বোঝায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে আসমা খাতুন (৪০) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকাল ৪ টার দিকে ধামইরহাট-মাতাজি সড়কের কানাই কাশিম্বি নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ওই মহিলা ধামইরহাট আশা এনজিওতে চাকরি করতেন।
প্রতেক্ষদর্শী সূত্রে জানা গেছে, নওগাঁর পত্নীতলা উপজেলার কোমলাবাড়ি থেকে স্বামীর মোটরসাইকেল যোগে ধামইরহাট আসার পথেই ওই স্থানে একটি খড় বোঝায় ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে পেছনে থাকা আসমা খাতুন ট্রাকের পেছনের চাকায় পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় স্বামী আমজাদ হোসেন ও তার এক সন্তান আহত হয়।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে এবং এবিষয়ে মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক ও হেলপার পলাতক রয়েছেন।
সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর