• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
অননুমোদিতভাবে দেশের বাইরে অবস্থান: চাকরি হারালেন ঢাবির দুই শিক্ষক স্বাস্থ্যবিধি না মানায় করোনার দ্বিতীয় সংক্রমণ বাড়ছে: স্বাস্থ্যমন্ত্রী শরণখোলায় আওয়ামীলীগ নেতা মনির হোসেনের নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত করোনার ২য় ঢেউ নিয়ে সিএমপির ২৬ নির্দেশনা জারি তালায় গ্রাম আদালতের রিটার্ন রিপোর্ট প্রেরনের উপর প্রশিক্ষন কর্মশালা শ্যামনগরে মহিলা বিষয়ক অধিদপ্তরের অনুদানের চেক বিতরণ শ্যামনগরে সেবাদানকারী প্রতিষ্ঠানের সংলাপ অনুষ্ঠিত শ্যামনগরে আন্তর্জাতিক স্তন ক্যান্সার সচেতনতা দিবস পালন চট্টগ্রামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার গৌরীপুরে করোনা ভাইরাস মোকবেলায় জনসচেতনমূলক কর্মসূচী পালন

নরসিংদীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : শনিবার, ৩১ অক্টোবর ২০২০ | ৬:৫২ pm
                             
                                 

নরসিংদী জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে পুলিশ লাইন্স ড্রিল সেডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৩১ অক্টোবর শনিবার “মুজিববর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নরসিংদীতে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে ২০২০। পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য কমিউনিটি পুলিশিং বিশেষ ভূমিকা পালন করে আসছে। এর ধারাবাহিকতায় কমিউনিটি পুলিশিং এর কার্যক্রমকে আরো বেগবান ও গতিশীল করার জন্য প্রতি বছর অক্টোবর মাসের শেষ শনিবার “কমিউনিটি পুলিশিং ডে” পালিত হয়ে আসছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের ন্যায় নরসিংদী জেলা পুলিশও “কমিউনিটি পুলিশিং ডে-২০২০” পালন করছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম-বার, পিপিএম। সভায় উপস্থিত ছিলেন -আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামরুল মেয়র, নরসিংদী পৌরসভা, আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক -মেয়র মাধবদী পৌরসভা সহ মনোহরদী ও রায়পুরা, মেয়র বৃন্দ, আলহাজ্ব মোঃ শফর আলী- চেয়ারম্যান, নরসিংদী সদর।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল মোতালিব পাঠান -সেক্টর কমান্ডারস ফোরাম, নরসিংদী, নরসিংদী জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টিজ এর সভাপতি, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি, সেক্রেটারি, নরসিংদী পূজা উদযাপন কমিটির সদস্য সচিব।

এছাড়া সভায় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধবতন কর্মকর্তাগণ-সহ কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 20
    Shares


এই বিভাগের আরো খবর