• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

নরসিংদীতে ভূমিহীনদের মাঝে জমির দলিল হস্তান্তর

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | ১২:৫৯ am
                             
                                 

নরসিংদী আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনিস্টিউ প্রাঙ্গণে নরসিংদী জেলা প্রশাসনের উদ্যেগে ২৬ সেপ্টেম্বর নরসিংদী সদর উপজেলার ভূমিহীনদের মাঝে কবুলিয়ত/দলিল হস্তান্তর করেন। উক্ত দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ঢাকা বিভাগীয় কমিশনার- মো: মোস্তাফিজুর রহমান পিএএ। সভাপতিত্ব করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন – বিশিষ্ট শিক্ষাবিদ, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদআলী, নরসিংদী সদর উপজেলা ভূমি অফিসার মোঃ শাহাআলম মিয়া, নরসিংদী ইন্ডিপেন্ডেট কলেজের অধ্যক্ষ ডঃ মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল পারভেজ মন্টি সহ নরসিংদী জেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, সুশী সমাজের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, মুজিববর্ষে ভূমিসহ সকল ক্ষেত্রে সকলের সমঅধিকার নিশ্চিত করার মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন , নরসিংদী জেলায় জনপ্রতিনিধি, জনগণ এবং প্রশাসনের সুসমন্বয়ের মাধ্যমে একটি উন্নয়নবান্ধব পরিবেশ বিরাজ করছে এবং সত্যিকারের জনপ্রশাসনের ভিত্তি স্থাপিত হয়েছে । তিনি তার বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে উন্নয়নের স্বপ্নসোপানে যাত্রার লক্ষ্যে সমন্বিত প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

পরে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন পৌরসভা, ইউনিয়নের ৪০ জন উপকারভোগী ভূমিহীনদের মাঝে মোট ৩০০ শতক ভূমির দলিল হস্তান্তর করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর