• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

নরসিংদীর মাধবদীতে দুই প্রতারক গ্রেফতার

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ | ৪:৪২ pm
                             
                                 

নরসিংদী সদর উপজেলা মাধবদী এলাকার দুই প্রতারক কাউসার ও সেলিম কে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। ১০ আগস্ট ২০২০ সোমবার নরসিংদী সদর উপজেলার মাধবদী থানা পুলিশের অভিযানে প্রতারণা করে অর্থ আত্মসাতের মামলায় ২ প্রতারক কে গ্রেফতার করেছে মাধবদী থানার এস আই সুবল চন্দ্র পাল। গ্রেফতারকৃতরা হলো কাউসার পিতা জাকির মেম্বার সাং রাইনাদী থানা মাধবদী।  সেলিম ওরফে দুলাল সাং উত্তর বিরামপুর কাশেমের বাড়ির ( মনোহরদী)।

মাধবদী থানার অভিযোগ থেকে জানা যায় ড.রফিকুল ইসলাম খানের সাথে অনন্ত কোম্পানির মালিক পরিচয় দিয়ে প্রতারক কাউসার ও সেলিম ০১৯১১৬০৮৮২৭ ও ০১৯৯৩২০০০৬৫ মোবাইল নাম্বার এর মাধ্যমে যোগাযোগ করে জমি বিক্রি ও অন্যান্য লোকদের জমি দান করার প্রলোভন দেখাইয়া ১৫ মে হইতে ০৭ জুলাই পর্যন্ত বিভিন্ন সময়ে মাধবদী থানা এলাকার বিভিন্ন লোকের কাছ থেকে কয়েক লক্ষ টাকা ও টাটাপাড়া মহল্লার বাদীর নিজ বাড়ি হইতে প্রতারক সেলিম ও কাওসারের যোগসাজশে বাদীর নিকট হইতে (৫০০০০০ পাচ লক্ষ টাকা) প্রতারণা করে বিভিন্ন কৌশল অবলম্বন করে আত্মসাৎ করে।

পরবর্তীতে বাদী অনন্ত কোম্পানির সাথে যোগাযোগ করিলে কোম্পানীর লোকেরা জানায় যে, ব্যবহৃত নম্বর গুলো তাহাদের কোম্পানির নয় এবং প্রতারক কাওসার ও সেলিম তাহাদের কোম্পানির নিযুক্ত কোন ব্যক্তি নয়।

তাছাড়া উক্ত প্রতারকদ্বয় বিভিন্ন সময়ে বিভিন্ন কৌশলে নূর মোহাম্মদ এর নিকট হইতে (৩০০০০০ তিন লক্ষ টাকা) তাহের আলীর নিকট হইতে (২০০০০০ দুই লক্ষ টাকা) ও মোমেন মিয়ার নিকট হইতে (৫০০০০ পঞ্চাশ হাজার টাকা, নেপাল পালের কাছ থেকে ৯ লক্ষ টাকা, অানোয়ার মুন্সির কাছ থেকে ৫ লক্ষ টাক, সহিদুল ইসলামের কাছ থেকে ২০ লক্ষ টাকা , আরো বিভিন্ন লোকের নিকট থেকে প্রতারণা করিয়া বিপুল মরিমান টাকা আত্মসাৎ করিয়াছে অভিযোগ থেকে জানা যায়।

উক্ত বিষয়ে স্থানীয় লোকজনদের মাধ্যমে আপোষ মিমাংসার চেষ্টা করিয়া ব্যর্থ হইয়া অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইয়াছে।

এব্যাপারে মাধবদী থানার এস আই ও এই মামলার তদন্ত কারী কর্মকর্তা সুবল চন্দ্র পালের সাথে আলাপ করলে তিনি বলেন, মাধবদী থানা এলাকা হইতে আসামীদের গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড আবেদন সহ কোর্টে চালান দেওয়া হয়েছে এ বিষয়ে রবিবার শুনানি হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 28
    Shares


এই বিভাগের আরো খবর