• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহে নিহত-৩ আটক-১

এম আর মাইনউদ্দীন, নরসিংদী
প্রকাশ হয়েছে : রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০ | ৪:৫৩ pm
                             
                                 

নরসিংদী জেলার শিবপুরে পারিবারিক কলহের জের ধরে  ছুরিকাঘাতে ২ মহিলা সহ ৩ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ২ জন।  শিবপুর থানা পুলিশ এ ঘটনায় জড়িত থাকায় অভিযোক্ত বাদল মিয়া নামে একজনকে   আটক করেছে ।
ঘটনাটি ঘটেছে ১৩ সেপ্টেম্বর ২০২০(রোববার) সকালে নরসিংদী জেলা  শিবপুর উপজেলার কুমরাদি নামক  এলাকায়। নিহতরা হলো বাদলের স্ত্রী নাজমা(৪৫),বাড়িওলা  তাইজুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা(৫০)। আহতরা হলো তাইজুল ইসলামের মেয়ে কুলসুম(১৮) ও বাদলের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকালে পারিবারিক কলহের জেরে বাদল মিয়া ও তার স্ত্রী নাজমার সাথে ঝগরা হয়। এতে তাদের ঝগড়া থামাতে আসে বাড়ীর মালিক তাইজুল ইসলামের স্ত্রী মনোয়ারা। এক পর্যায়ে বাদল তার স্ত্রীকে ছুরিকাঘাত করলে তাদের মাঝে মনোয়ারা গিয়ে বাঁচাতে গেলে ছুরিকাঘাত হয়ে মনোয়ারা মারা যায়। এ নিয়ে দু’পরিবারের মধ্যে সংর্ঘষ বাধলে ছুরিকাঘাত হয়ে মারা যায় তাইজুল ইসলাম ও নাজমা। এতে আহত হয় তাইজুল ইসলামের মেয়ে কুলসুম(১৮) ও বাদলের ছেলে (অজ্ঞাত )।
এ ঘটনায় জড়িত থাকায়  শিবপুর থানা পুলিশ  বাদল মিয়া নামে এক জনকে আটক করে  । পুলিশ জানায়, নিহত ৩ জনকে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এখনো থানায় কোন মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।
সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর