• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:১০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

নাগেশ্বরীর প্রানকেন্দ্রে প্রধান সড়কের বেহাল দশা

মুহাম্মদ রাসেল উদ্দিন, নাগেশ্বরী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ অক্টোবর ২০২০ | ৭:০৯ pm
                             
                                 

কুড়িগ্রাম জেলার প্রথম সাড়ির উপজেলা নাগেশ্বরী। এটি ‘ক’ শ্রেনী ভুক্ত পৌর সভাও।

কিন্তু শহরের প্রানকেন্দ্র, বলদিটারী মোড় থেকে সরকারি টেকনিক্যাল কলেজ মোড় পর্যন্ত প্রায় দু’কিলোমিটার সড়কের বেহাল দশায় জনজীবনে চরম দূর্ভোগ নিয়ে এসেছে।

কুড়িগ্রাম থেকে সোনাহাট স্থল বন্দরগামী প্রধান সড়কের প্রায় ৫০% সড়ক চলাচল অনুপযুক্ত হলেও নাগেশ্বরী উপজেলা শহরের বলদিটারী মোড় থেকে শুরু করে আমতলা সরকারি টেকনিক্যাল কলেজ পর্যন্ত সড়কের অবস্থা এতটাই করুন যে সামান্য বৃষ্টি হলেই হাটু পর্যন্ত কাদা,ও পানি জমে যায়।

প্রায়শই দুর্ঘটনা লেগেই আছে। পায়ে চলাও প্রায় দূঃস্কর হয়ে পড়ে। যানবাহন চলাচলে দীর্ঘ জট নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাড়িয়েছে। দূর্ঘটনা ঘটছে প্রতিনিয়ত। দেখার কেউ নেই। স্থানীয় ব্যবসায়ী দের ব্যবসার অবস্থাও নাজুক এই রাস্তার কারনে।

পৌর মেয়র পৌর সভার উদ্যোগে কিছু রাবিশ ফেললেও তা ভারী যানবাহন চলাচলের জন্য নষ্ট হয়ে পূর্বের অবস্থায় ফিরে গেছে।

এ বিষয়ে এলাকাবাসী যথাযথ কতৃপক্ষকে অবহিত করলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে জানালেও তা আলোর মুখ দেখছে না।

এমতাবস্থায় আশু প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানান স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ী মহল।

সংবাদটি শেয়ার করুন
  • 90
    Shares


এই বিভাগের আরো খবর