• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

নাটোরে ভ্যানচালকের বিরুদ্ধে চেয়ারম্যানের বিক্ষোভ সমাবেশ

মোঃ সাহীন ইসলাম লালপুর (নাটোর)
প্রকাশ হয়েছে : শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১ | ৮:২৮ pm
                             
                                 

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত রানা লাবুর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছেন স্থানীয় সাংসদ আ. কুদ্দুস সমর্থকরা।

শনিবার (২০ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে ইউনিয়ন পরিষদ চত্বরে সমাবেশটি হয়। এর আগে নাজিরপুর বাজারে বিক্ষোভ করেন তারা।

সমাবেশে চেয়ারম্যান লাবু অভিযোগ করেন, রাজনৈতিক প্রতিপক্ষরা ফায়দা লুটতে ভ্যান চালক জালালকে দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করান। সাংসদ কুদ্দুসের অনুসারী হওয়ায় তাকেসহ সাংসদকে জড়িয়ে বিভিন্নভাবে মিথ্যাচার, হামলা-মামলা করে যাচ্ছে প্রতিপক্ষরা। সেই মামলায় ৭দিন হাজতবাস করার পরে ১৪ ফেব্রুয়ারী জামিন পান চেয়ারম্যান লাবু।

তদন্ত করে মামলার সত্যতা প্রমাণ হয়নি বলেও জানান চেয়ারম্যান।
সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মো. সাখাওয়াত হোসেন মোল্লা। বক্তব্য রাখেন ইউপি সদস্য মিজানুর রহামন উজ্জল, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক, নজরুল ইসলাম, শরিফুল ইসলাম শরিফ, অধ্যক্ষ আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন প্রমুখ।
চেয়ারম্যান লাবু আরো বলেন, আমার বিরুদ্ধে দায়ের করা চাঁদাবাজির মামলাটি উপজেলা সহকারী কমিশনার (ভুমি), সমাজসেবা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তদন্ত করে সত্যতা পাননি। ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার জনপ্রিয়তাকে কুলষিত করতে প্রতিপক্ষরা ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় জড়াচ্ছেন। এভাবে আমাকে দলীয় মনোনয়ন বঞ্চিত করার চেষ্টা করা হচ্ছে। কিন্তু জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল কুদ্দুস সহ এলাকার জনগণ আমার সাথে আছেন।
জানা যায়, আশ্রয়ণ প্রকল্প-২ এর বরাদ্দকৃত ঘর প্রদানের নামে অর্থ আদায়ের অভিযোগে সম্প্রতি চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে চাঁদাবাজির মামলাটি হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 6
    Shares


এই বিভাগের আরো খবর